আজকের শিরোনাম :

চকরিয়ায় বৌদ্ধ ও নৃ-গোষ্টি সম্প্রদায়কে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৮, ১৭:৩২

প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার হিসেবে তিন হাজার টাকা করে কক্সবাজারের চকরিয়ার বৌদ্ধ ও ক্ষুদ্র নৃ-গোষ্টি সম্প্রদায়ের ৫১৭ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। আজ রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মোহনা মিলনায়তনে আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খোন্দকার মো.ইখতিয়ার উদ্দিন আরাফাত।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।  

এতে আরো বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্ট্রি সুপ্ত ভুষণ বড়–য়া, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, উপজেলা প্রাণী ও পশু অধিদপ্তরের চিকিৎসক ডা.ফেরদৌসি আক্তার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছিরসহ প্রমুখ। এসময় বৌদ্ধ ও নৃ-গোষ্টি সম্প্রদায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।  
 
পরে, বৌদ্ধ ও ক্ষুদ্র নৃ-গোষ্টি সম্প্রদায়ের ৫১৭ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া শুভেচ্ছা উপহার হিসেবে নগদ তিন হাজার টাকার একটি করে পেকেট বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার চকরিয়া উপজেলার ৩২১৬ হিন্দু পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।

 

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ