আজকের শিরোনাম :

নবাবগঞ্জে হত্যা চেষ্টা মামলার আসামি আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০১৮, ১৩:৫৩

ফুলবাড়ী (দিনাজপুর), ২০ মে, এবিনিউজ : দিনাজপুর নবাবগঞ্জের পল্লীতে মা ও পুত্রদ্বয়কে হত্যার চেষ্টা মামলার প্রধান আসামি ছায়দার আলীকে পুলিশ গতকাল শনিবার বিকেলে ভাদুরিয়অ বাজার হতে গ্রেফতার করেছে।

ঘটনার বিবরণে জানা যায়, গত ২৩ এপ্রিল রাত ৮টা ৩০ মিনিটে নবাবগঞ্জ থানার মতিহারা গ্রামের মৃত মেছের উদ্দিনের পুত্র ছায়দার আলী ও তার পুত্র রফিকুল, ছায়দারের বিয়াই সামাদ আলী ও জামাই মাসুদ রানা এক জোটবদ্ধ হয়ে পূর্ব পরিকল্পিত এবং পূর্ব প্রস্তুতিমূলকভাবে প্রতিবেশী শহিদুলের পুত্র অহেদুল ইসলামকে রাস্তা হতে টেনে হেচড়ে ছায়দারের খুলিয়ানে নিয়ে হত্যার উদ্দেশ্যে ধারাল অস্ত্রে কুপাতে থাকে। আহত অহেদুলের চিৎকারে তার মা মাহমুদা ও বড় ভাই মনিরুজ্জামান এগুতে গেলে একইভাবে তাদেরকেও কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে।

এ ঘটনায় মাহমুদার ভাই মাহমুদ মোস্তফা বাদী হয়ে পরদিন ২৪ এপ্রিল নবাবগঞ্জ থানায় অভিযোগ দাখিল করে। এ ঘটনায় মামলা গ্রহনে বিভিন্ন অজুহাতে ২৫ দিন সময় ক্ষেপনের পর অবশেষে উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে গত ১৮ মে নবাবগঞ্জ থানার মামলা নং- ২৮ রজু হয়।

মামলার তদন্তকারী অফিসার এস.আই সোহেল ১৯ মে শনিবার বিকেলে মামলার প্রধান আসামি ছায়দার আলীকে গ্রেফতার করলেও অন্যান্যরা মামলা তুলে নেয়ার জন্য বাদী ও স্বাক্ষীদের বিভিন্নভাবে হুমকি দিচ্ছে বলে বাদী পক্ষের অভিযোগ।

এবিএন/আফজাল হোসেন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ