আজকের শিরোনাম :

কাপাসিয়ায় প্রাথমিক শিক্ষার মাননোয়নে এমপি’র মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৮, ১৭:৪৮

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সংস্কৃতি মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি কাপাসিয়া উপজেলার প্রাথমিক শিক্ষার গুরুত্ব ও মাননোয়নে শিক্ষক, অভিভাবক, পরিচালানা পরিষদ সদস্যদের সাথে মতবিনিময় সভা আজ (২০ অক্টোবর) শনিবার বিকালে রুপনগর পালকি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

রিমি বলেন, প্রতিদিন একটি ভাল কাজ করতে হবে। মানবিক ও মানুষের গুনাবলি নিয়ে বড় হতে হবে। শিশুর খেলাধুলা ও বৃক্ষরুপন করে আনন্দের মাঝে বড় হয় তাই বিদ্যালয়ে বাগান তৈরি করতে হবে। বাগান নতুন প্রাণের সঞ্চার করে। প্রকৃতির সাথে শিশুদের মন বেড়ে উঠে । আমারা নিজের ও সন্তানের জন্য যা করি অন্যেও জন্য তা করতে হবে। তাহলে উন্নত বাংলাদেশ ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারব।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসা: ইসমত আরা, উপজেলা আ’লীগ সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ, শিল্পপতি মোস্তাক হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শিক্ষা অফিসার মাহবুবুর রহমান, চেয়ারম্যান আইয়ূবুর রহমান সিকদার, শিক্ষক নেতা মনিরুজ্জামান, এমদাদুল হক আরমান, আশরাফুল আলম খান, মমতাজ উদ্দিন, আলমগীর হোসেন প্রমূখ।


এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ