আজকের শিরোনাম :

কালীগঞ্জে ২ দিনে মদ পানে ৩ জনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৮, ১৫:০৬

ঝিনাইদহের কালীগঞ্জে অতিরিক্ত মদ পানে মুন্না দাস (২৫), শুভংকর মিত্র টিটো (৪০) ও বিকাশ কুমার বাপ্পি (৫০) নামের তিন ব্যক্তি মারা গেছে। গতকাল শুক্রবার ও আজ শনিবার চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। 

এছাড়া অসুস্থ্য হয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে তপন (৩৫) ও নির্মল (৫৫) নামের দুই ব্যক্তি। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হুসাইন সাফায়াত। মদের সাথে অন্য কোন মাদক মিশিয়ে পান করার কারনে বিষোক্রিয়া সৃষ্টি হয়ে তারা মারা যেতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছেন হাসপাতালের এ ডাক্তার। 

হাসাপাতাল ও বিভিন্ন সূত্রে জানাগেছে, শারদীয় দুর্গোৎসরের বিসর্জনের আগের দিন ও বিসর্জনের দিন অতিরিক্ত মদ পান করেন কালীগঞ্জ কলেজপাড়ার অখিল দাসের ছেলে ও স্থানীয় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কর্মচারী মুন্না দাস, কালীগঞ্জ কালীবাড়ি মোড়ের বিমল মিত্রের ছেলে শুভংকর কুমার টিটো ও বলিদাপাড়া গ্রামের মৃত বিমল সরকারের ছেলে ব্র্যাক কর্মচারী বিকাশ কুমার বাপ্পি। এদের মধ্যে টিটো নিজ বাড়িতে,  মুন্না ও বাপ্পি প্রথমে কালীগঞ্জ ও পরে যশোর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।

এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ্য হয়ে ভর্তি রয়েছেন, নিশ্চিপ্তপুর গ্রামের নিমাই দাসের ছেলে তপন দাস ও একই গ্রামের অগর দাসের ছেলে নির্মল দাস। 

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, মদপানে ৩ জন মারা গেছে বলে তিনি শুনেছেন। তবে তার থানা এলাকায় কেউ মারা যায়নি বলে তিনি দাবি করে। যারা মারা গেছে তাদের ময়নাতদন্ত হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মারা গেছে যশোর, ময়না তদন্ত হলে যশোর হবে। আমার এলাকায় কেউ মারা যায়নি। 

 

এবিএন/যবনিকা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ