আজকের শিরোনাম :

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৮, ০৯:৩৬ | আপডেট : ২০ অক্টোবর ২০১৮, ১১:১৪

পাবনার রাজাপুরে র‌্যাবের সঙ্গে মাদক চোরাকারবারিদের ‘বন্দুকযুদ্ধে’ কুখ্যাত মাদক ব্যবসায়ী টিপু শেখ (৪৫) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুই র‌্যাব সদস্য। উদ্ধার করা হয়েছে অস্ত্র গুলি ও মাদক।

শুক্রবার দিনরাত সাড়ে ৩টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত টিপু শেখ সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের অধিনায়ক লেফটেনেন্ট কমান্ডার রুহুল আমিন (এক্স বিএন) জানান, পাবনা সদর উপজেলার রাজাপুরে ক্যালিকো কটন মিলের পরিত্যক্ত ভবনে মাদক চোরাকারবারিরা অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় র‌্যাবের একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে মাদক চোরাকারবারিরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। বেশকিছু সময় গুলিবিনিময় চলার পর একপর্যায়ে পালিয়ে যায় মাদক চোরাকারবারীরা। এর পর সেখানে টিপু শেখ নামের একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে টিপু শেখকে শনাক্ত করে।

র‌্যাবের দাবি, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি রিভলবার, ৫ রাউন্ড গুলি ও ৭৭০ পিস ইয়াবা। নিহত টিপু শেখ কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকসহ ৮টি মামলা রয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ