আজকের শিরোনাম :

মদনে নিখোঁজ স্কুলছাত্রীর ভাসমান লাশ উদ্ধার : নিখোঁজ ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০১৮, ১৮:০৬

নেত্রকোনার মদন উপজেলার মগড়া নদীর পানিতে ডুবে দুই স্কুলছাত্রী নিখোঁজ হওয়ার প্রায় ২৪ ঘন্টা পর সেই লিজা আক্তার নামে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে সহপাটি হিরামনির এখনও সন্ধান মেলেনি। 

আজ শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার তিয়শ্রী ইউনিয়নাধীন মগড়া নদীর কুটুরীকোণা নামক স্থান থেকে তার ভাসমান লাশটি উদ্ধার করা হয়। তবে একই সাথে পানিতে ডুবে নিখোঁজ তার সহপাটি চতুর্থ শ্রেণীর ছাত্রী হীরামণির এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বাগজান গ্রামের শাজাহান মিয়ার শিশু কন্যা ও বাগজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী লিজা আক্তার ও একই গ্রামের সেলিম মিয়ার শিশুকন্যা ও একই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী হীরামণি তারা দুইজন বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে বাড়ির পেছনের মগড়া নদীতে গোসল করতে গেলে লিজা আক্তার নদীর পানিতে পরে গেলে তার সহপাটি হীরামণি তাকে তুলতে গেলে দুইজনই তখন পানিতে ডুবে নিখোঁজ হয়। 

পরে খবর পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ ও দমকল বাহিনীর ডুবুরীরা অনেক চেষ্টার পরও তাদেরকে উদ্ধার করতে পারেনি। শুত্রবার দুপুর ২টার দিকে ঘটনাস্থলের প্রায় দেড় কিলোমিটার দূরে মগড়া নদীর কুটুরীকোণা নামক স্থানে একটি শিশুর ভাসমান লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে জানায়। পরে পুলিশ সেখান থেকে লিজার ভাসমান লাশটি উদ্ধার করলেও হিরা মনিকেও নিখোঁজ রয়েছে। 

শুক্রবার গ্রামের বাড়িতে গেলে নিখোঁজ হিরামনির বাবা কান্নায় ভেঙ্গে পড়েন।এসময়  তিনি জানান, আমার মেয়ে খোঁজতে ইটনা উপজেলার রায়টুটি পর্যন্ত ট্রলার নিয়ে গিয়েছে কিন্তু এখনও তার লাশ পাওয়া যাচ্ছে না। জানি না শেখ পর্যন্ত আমার মেয়ের লাশটি খোঁজে পাইকি না ? 

মদন থানার ওসি মো. রমিজুল হক স্কুলছাত্রী লিজা আক্তারের লাশ উদ্ধার করার সত্যতা নিশ্চিত করে বলেন, নদীতে ডুবে নিখোঁজ অপর স্কুলছাত্রী হীরামণিকেও পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ