আজকের শিরোনাম :

বাউফলে চীফ হুইপের সাথে বিভিন্ন পেশাজীবীদের মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০১৮, ১৭:৫২

পটুয়াখালীর বাউফলে সকল শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় করেছেন জাতীয় সংসদের চীফ হুইপ আ.স.ম.ফিরোজ । 

আজ  শুক্রবার সকাল দিন ব্যাপী উপজেলার  নওমালা ইউপির নওমালা মাধ্যমিক বিদ্যালয় মাঠে শুরু হওয়া মত বিনিময় সভা চলে দুপুর  ১টা পর্যন্ত।

সভায় ইউনিয়নের সকল প্রকার যানবাহন মালিক ও চালক,বর্তমান ও সাবেক ইউনিয়ন পরিষদবর্গ, মসজিদের ইমাম-মুয়াজ্জিন,গ্রাম পুলিশ,দফাদার,আনসার ভিডিপি,অবসরপ্রাপ্ত  সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারী, বাজার ব্যাবসায়ী,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী ও ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় চীফ হুইপ তাদের কাছ থেকে প্রাপ্তি ও প্রত্যাশা ভিত্তিক মুক্ত মতামত ধৈর্য্য সহকারে শোনেন এবং তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

 সাবেক ইউপি চেয়ারম্যান ও  এ্যাড. কামাল হোসেন বিশ্বাস এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পিযুষ চন্দ্র দে,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন খান,

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ. মোতালেব হাওলাদার,অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান প্রমূখ।

 এছাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা কর্মী সহ স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট মিডিয়ায় কমর্রত সাংবাদিক এবং বিভিন্ন শ্রেনী পেশার লোক উপস্থিত ছিলেন । 
 

এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ