আজকের শিরোনাম :

বোয়ালখালীতে উপজেলা যুবলীগের কমিটি গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০১৮, ২০:৪৫

বোয়ালখালী উপজেলা যুবলীগের নব কমিটি গঠন করা হয়েছে।  আজ বুধবার বিকেলে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো. মোরশেদ আলমের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক মঞ্জুর মোরশেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা রেজাউল করিম বাবুল।

সভায় সর্বসম্মতিক্রমে মো. মোরশেদ আলমকে সভাপতি, মো. মঞ্জুর মোরশেদকে সাধারণ সম্পাদক ও ওয়াহিদুল আলমকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
 
এসময় সভায় বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু সৈনিক লীগ উপজেলা শাখার সভাপতি মিজানুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক সাজিব বৈদ্য, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাগিব হাসান ফয়সাল, আবু ছৈয়দ, অরবিন্দু চৌধুরী নান্টু, যুগ্ন-সম্পাদক জাবেদ হোসেন, আবুল কাশেম, প্রচার সম্পাদক নুরুল করিম, সহ-প্রচার সম্পাদক মো.পারভেজ, দপ্তর সম্পাদক হারুনুর রশিদ, অর্থ সম্পাদক জামাল উদ্দীন, তথ্য সম্পাদক আবুল হাসেম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুস ছোবান, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সৌরভ চৌধুরী, কধুরখীল ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নুরুল আজীম, পোপাদিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি বখতিয়ার হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদুল হক চৌধুরী ও পৌরসভা যুবলীগ সভাপতি মোখতেয়ার আহমদ মিন্টু।

এবিএন/রাজু দে/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ