বোয়ালখালীতে একই রাতে ৫ ঘরে চুরি, এক চোরকে গণধোলাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০১৮, ১৯:৫২

বোয়ালখালীতে একই রাতে ৫ ঘরের মূল্যবান মালামাল চুরির ঘটনা ঘটেছে।  এ সময় এক চোরকে ধাওয়া দিয়ে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয়রা।

আজ বুধবার ভোর রাতে বোয়ালখালী পৌরসভার কধুরখীল ১নং ওয়ার্ডের খলিফার বাড়ীতে এ ঘটনা ঘটে।  খবর পেয়ে পুলিশ আটককৃত চোরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইরুল ইসলাম জানান, চোর সন্দেহে আটককৃত ব্যক্তির কাছ থেকে ৪টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে ও বাকি মালামাল উদ্ধারে অভিযান চলছে।

আটককৃত ব্যক্তি চুরির সাথে সম্পৃক্ত বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। তার সঠিক নাম পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। এ কাজে আর কারা জড়িত রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ওসি।

পৌর প্যানেল মেয়র এসএম মিজানুর রহমান জানান, কধুরখীল ১নং ওয়ার্ডের খলিফা বাড়ীর সাংবাদিক কাজী আয়েশা ফারজানার ঘর, শাহচি গোমস্তা বাড়ীর জয়নাল আবেদীনের ঘর, পরাণ বেপারী বাড়ীর আলী আহম্মদ ও হাফেজ সওদাগরের ঘর এবং কাজী বাড়ীর জোবাইদার বাপের ঘরে চুরি ঘটনা ঘটেছে। চোরের দল ৭ভরি স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল, ল্যাপটপ, ক্যামরাসহ মূল্যবান সামগ্রী নিয়ে গেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এবিএন/রাজু দে/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ