আজকের শিরোনাম :

বোদায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০১৮, ১৭:৩৮

পঞ্চগড়ের বোদায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে বোদা থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের ইসলামপুর গ্রামে।

 নিহতের পরিবারিক সুত্রে জানা যায়, ইসলামপুর গ্রামের আজিজুল ইসলাম (৫০) তার ২য় স্ত্রীকে লিজা আক্তার (৩৫) কে নির্যাতনের এক পর্যায়ে মেরে ফেলেন। মেরে ফেলার পর তার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচারনা চালায়। পরিবারে লোকজন সহ এলাকাবাসীর অভিযোগের পর বোদা থানার পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে স্বামীকে আটক করে বোদা থানায় নিয়ে আসেন।

 এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ মো. একেএম নুরুল ইসলাম জানান, স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে আটক করা হয়েছে। নিহতের ভাই হামিদুর বাদী হয়েছে থানায় ৩জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। আটককৃত আসামীকে গতকাল বুধবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

উল্লেখ্য আজিজুল বাড়ী ঠাকুরগাঁও জেলার কচুবাড়ী গ্রামে। গত ১৫ বছর ধরে সে বোদা উপজেলার ইসলামপুর গ্রামের স্থানীয় ভাবে বসবাস শুরু করেন। প্রথম স্ত্রী মারা যাওয়ার পর ২য় স্ত্রী হিসেবে পাশ্ববর্তী ময়দানদিঘী ইউনিয়নের গাইঘাটা গ্রামের আব্দুর গফুরের কন্যা লিজা আক্তারকে বিয়ে করেন। প্রথম স্ত্রীর ৩টি সন্তান রয়েছে। আর ২য় স্ত্রীর ২টি সন্তান। পারিবারিক সুত্রে জানা যায়, স্বামী-স্ত্রীর মধ্যে সব সময়ের ঝগড়া বিবাদ লেখে থাকতো।  

  


এবিএন/লিহাজ উদ্দীন মানিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ