আজকের শিরোনাম :

কাপাসিয়ায় পূ্জাঁ মন্ডপ পরিদর্শন করলেন এমপি রিমি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০১৮, ২২:২০

কাপাসিয়া উপজেলার বিভিন্ন শারদীয় দূর্গাপূঁজা মন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি।  আজ মঙ্গলবার দিনব্যাপী তিনি দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে উপজেলার ৬ টি ইউনিয়নের বিভিন্ন পূঁজা মন্ডপ পরিদর্শন ও পূঁজারীদের সাথে কুশল বিনিময় করেন।

মন্ডপ পরিদর্শনকালে এমপি রিমি বলেন, সনাতন ধর্মাম্বলীদের সংখ্যালঘু না ভেবে তাদের ধর্ম পালনে সহযোগিতা করতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। দীর্ঘদিনের সম্প্রীতি, সৌহার্দ্যপূর্ন ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে হবে।  

একে অপরের ধর্ম পালন সহায়তা করতে হবে।  মা দূর্গাতিনাশিনীর আগমনে যেন আমাদের সমাজ জীবনে শান্তি বিরাজ করে। সেই সঙ্গে তিনি উপজেলার সর্বস্তরের সনাতন ধর্মের সবাইকে শারদীয় দূর্গাপূঁজার শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ্, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড: রেজাউর রহমান লস্কর মিঠু, থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবু বকর সিদ্দিক, উপজেলা যুবলীগ সভাপতি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুব উদ্দীন আহমেদ সেলিম, সাধারণ সম্পাদক ও কাপাসিয়া ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন প্রধান, জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রওশন আরা সরকার, সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা রুহিতা, জেলঅ মহিলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক উম্মে কুলসুম শিল্পী, জেলঅ যুব মহিলালীগের সদস্য সচিব আমিনা খাতুন মুনমুন, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ দর্জী, ছাত্রলীগ সভাপতি আব্দুল কাইয়ূম ভূঁইয়া সহ দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ