আজকের শিরোনাম :

গোদাগাড়ীতে আওয়ামী লীগের বর্ধিত সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০১৮, ২২:১৭

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ৮নং বাসুদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।  আজ মঙ্গলবার সকাল ১০ টায় কাশিমপুর গ্রামে অনুষ্ঠিত বর্ধিত সভায় বাসুদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক শিল্প প্রতিমন্ত্রী রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য জনাব আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের ভুল থাকতে পারে কিন্তু শেখ হাসিনার কোন ভুল নাই।  আমাদের ভুলের জন্য আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি।  আগামীদিনে আমরা আরো ভালোভাবে চলবো।  আমাদের ভুলের শাস্তি শেখ হাসিনাকে দিবেন না। তাই আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বক্তব্যের শুরুতে তিনি বর্তমান সরকারের কৃষি, স্বাস্থ্য, সড়ক ও যোগাযোগ, মহিলা ও সমাজ সেবা, শিক্ষা, বিদ্যুৎ ক্ষেত্রে অবদান তুলে ধরে নৌকায় ভোট দেওয়ার আহবান করেন। আগামী নির্বাচনে কিভাবে নৌকাকে জয়যুক্ত করতে হবে তার বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

সভায় প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন। বক্তারা  সবাই আগামী নির্বাচনে ওমর ফারুক চৌধুরীকে পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
বিশেষ অতিথি  ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ।

আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন জনি, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আব্দুল আহাদ বিশ্বাস, উপজেলা মহিলা লীগের সভানেত্রী সুফিয়া খাতুন মিলি, উপজেলা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক আরব আলী, বাসুদেবপুর ছাত্রলীগের সভাপতি শাকিল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভাটি সঞ্চালনা করেন অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান মাসুদ। এর পরে তিনি সুন্দরপুর যুক্তিপাড়ায় আদিবাসীদের দাসাই নৃত্য অনুষ্ঠানে যোগ দিবেন।

এবিএন/শামসুজ্জোহা বাবু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ