আজকের শিরোনাম :

ফুলখড়ি সৃজনশীল কাজ করছে : ফুলবাড়ীয়ার ইউএনও

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৮, ১৯:২৯

ফুলবাড়ীয়া উপজেলা শিক্ষা অফিসার জনাব জীবন আরা বেগম বলেন, আজকের এই চিত্রাংকন প্রতিযোগিতার মাধ্যমেই বলা যায় ফুলখড়ি সৃজনশীল কাজ করছে। তিনি বলেন, শিশু শিক্ষার্থীদের মেধা বিকশিত করতে চিত্রাংকন প্রতিযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

আমি ফুলখড়ি পত্রিকার একজন নিয়মিত পাঠক, এ পত্রিকাটি ফুলবাড়ীয়ায় গুরুত্বপূর্ণ সংবাদ পরিবেশন করে আসছে। ফুলখড়ি”র ১৪তম বর্ষে পদার্পনে সফলতা কামনা করছি।

আজ সোমবার বিকেল ৩টায় মহান মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে জনাব জীবন আরা বেগম এ কথা বলেন।

চিত্রাংকন উপ-কমিটির আহবায়ক কবি মুহাম্মদ জামাল উদ্দিন এর সভাপতিত্বে এবং ফুলখড়ি’র সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মো. নূরুল ইসলাম খান এর পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ কামরুজ্জামান, যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মঞ্জুরুল হক রাসেলসহ সাংবাদিক ও অন্যান্য নেতৃবৃন্দ। উক্ত প্রতিযোগিতার বিষয় ছিল ক- গ্রুপ (বালক) জাতীয় পতাকা, অংশগ্রহণকারী ১৪ জন এবং খ- গ্রুপ (বালিকা) জাতীয় স্মৃতিসৌধ, অংশগ্রহনকারী ১৬ জন।

 এদের মধ্যে থেকে উভয় গ্রুপে ৩জন করে ৬জনকে পুরস্কৃত করা হবে। এতে বিচারকমন্ডলীর দায়িত্ব পালন করেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. মোয়াজ্জেম হোসেন ও ফারাহ্নাজ পাঠান।


এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ