আজকের শিরোনাম :

হাটহাজারীতে চুরিকাঘাতে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০১৮, ২০:৩৬

হাটহাজারী, (চট্টগ্রাম), ১৯ মে, এবিনিউজ : হাটহাজারীতে চুরিকাঘাতে আফসানা পারভীন বুলু(১৭)নামের এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে।  গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার ধলই ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধলই ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ পূর্ব ধলই বাকের আলী গোমস্তার বাড়ির জাকির হোসেনের মেয়ে কাটিরহাট মহিলা ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্রী আফছানা তার চাচাতো ভাই মো.খোরশেদের স্ত্রী ইয়াসমিনের সাথে টাকা পয়সার লেনদেন নিয়ে তর্কবিতর্কে জড়ানোর এক পর্যায়ে চুরিকাঘাতে দুজনই গুরুতরভাবে আহত হয়।

স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আফছানাকে মৃত বলে ঘোষনা করে এবং ভাবী ইয়াসমিনকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন।

নাজিরহাট মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক ফুয়াদ মাহমুদ আবদুল হাকিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হাসপাতালে আনার আগেই আহত আফছানার মৃত্যু হয় এবং তার শরীরে ছয়টি আঘাতের চিহ্নও দেখা গেছে।

মডেল থানার এসআই পরেশ চন্দ্র সিকদার বলেন, খবর পাওয়ার সাথে সাথে ওসি স্যার সহ আমি ফোর্স নিয়ে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশটি উদ্ধার করে সুরেতহাল নির্ণয় করে ময়নাতদন্তের জন্য লাশটি চমেক হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।
এ রিপোর্ট তৈরী করার সময় নিহতের নাভির উপরে ছয়টি চাকুর আঘাতের চিহৃ দেখা যায়। তাই প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে চুরিকাঘাত করে হত্যা করা হয়ে থাকতে পারে।

পরিবারের সমস্যা থেকে ভাবী ননদ কে চুরিকাঘাত করেছে বলে শুনেছি তবে সে অভিযোগ অস্বীকার করেছেন ভাবী ইয়াসমিন। তবে তদন্তের মাধ্যমে এ ঘটনার রহস্য উদঘাটন করা হবে এবং ব্যাপারে মামলা দাখিলের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দীন জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের পর আসল ঘটনা কি তা জানা সম্ভব হবে।

এবিএন/মোঃ আলাউদ্দীন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ