আগামী পাঁচ বছরে বাংলাদেশ হবে সিঙ্গাপুর : ওমর ফারুক চৌধুরী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০১৮, ২২:১৫

রাজশাহীর গোদাগাড়ীতে ৫নং গোগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।  আজ রবিবার সকাল ১০ টায় হুজরাপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ বর্ধিত সভায় গোগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান উপাধ্যক্ষ মজিবর রহমানেরর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক শিল্প প্রতিমন্ত্রী জনাব ওমর ফারুক চৌধুরী এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আবারো প্রধান মন্ত্রী হলে আগামী পাঁচ বছরের মধ্যে গ্রামকে শহরে রুপান্তরিত করবেন এবং বাংলাদেশকে সিঙ্গাপুরের মতো একটি উন্নত দেশে রুপান্তরিত করবেন।  তাই আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বক্তব্যের শুরুতে তিনি বর্তমান সরকারের কৃষি, স্বাস্থ্য, সড়ক ও যোগাযোগ, মহিলা ও সমাজ সেবা, শিক্ষা, বিদ্যুৎ ক্ষেত্রে অবদান তুলে ধরে নৌকায় ভোট দেওয়ার আহবান করেন।

সভায় প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন। তারা সবাই আগামী নির্বাচনে ওমর ফারুক চৌধুরীকে পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আরো উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, মহিলা লীগের সাধারণ সম্পাদিকা কৃষ্ণা দেবী, কৃষক লীগের সাধারণ সম্পাদক ইমন মন্ডল, উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবু, সাধারণ সম্পাদক আরব আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভাটি সঞ্চালনা করেন অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ার জাহিদ বাদশা। এর পরে তিনি গোগ্রাম ইউনিয়নের  ইটাহারী, গোগ্রাম কলোনী এবং উচড়াকান্দরে পথ সভা করবেন।

এবিএন/শামসুজ্জোহা বাবু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ