আজকের শিরোনাম :

শিবপুরে উপজেলায় ৭০টি পূজা মন্ডপে সরকারী অনুদান বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০১৮, ১৯:২৩

শিবপুর উপজেলা মিলনয়াতনে আজ রবিবার (১৪ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার ৭০টি পূজা মন্ডপের কমিটির নেতাদের হাতে সরকারী অনুদান বিতরণ করা হয়েছে। প্রতিটি পূজা মন্ডপে ৫শত কেজি চাউলের অর্থ দশ হাজার টাকা করে সর্ব মোট সাত লক্ষ টাকা নগদ অর্থ প্রদান করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা শীলু রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় এমপি সিরাজুল ইসলাম মোল্লা বলেন, ১৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে হিন্দু সম্প্রদায়ের সব চেয়ে বড় উৎসব দুর্গাপূজা।  উৎসব মুখর পরিবেশে উপজেলার সকল মন্ডপে তাদের ধর্মীয় উৎসব পালন করার জন্য উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনসহ  আওয়ামীলীগের সকল অংঙ্গসংগঠনের নেতাকর্মীদের সহযোগিতা করার জন্য আহবান জানান।    

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আরিফ-উল-ইসলাম মৃধা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সুলতানা, শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিনয় গোস্বামী।   সভা পরিচালনা করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী।

এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ