আজকের শিরোনাম :

চিরিরবন্দরে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০১৮, ১৮:১৯

চিরিরবন্দরে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্থানীয় লোকজন নওশাদ আলী নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। 

এ ঘটনাটি গতকাল ১৩ই অক্টোবর শনিবার বেলা দেড়টায় উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের মিত্রবাটি গ্রামের ভাঙ্গাচিরা নামক স্থানে ঘটেছে।


এলাকাবাসি ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের উত্তর ভোলানাথপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির জনৈক ছাত্রী বিদ্যালয়ে টেষ্ট পরীক্ষার কৃষি বিষয়ের পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিল।

 বাড়ি ফেরার পথে বিদ্যালয় থেকে আনুমানিক আড়াই কিলোমিটার দূরে বাড়ির নিকবর্তী ভাঙ্গাচিরা নামক স্থানে পৌঁছলে উত্তর ভোলানাথপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে ট্রাক্টর শ্রমিক ১ সন্তানের জনক নওশাদ আলী (২২) ও একই গ্রামের চেতু মন্ডলের ছেলে মমিনুল ইসলাম (২৪) ওই ছাত্রীর পথরোধ করে জাপটে ধরে।


 এসময় তাদের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে ওই ছাত্রী পাশের ধানক্ষেতে লাফিয়ে পড়ে। এ সুযোগে লম্পট নওশাদ ধানক্ষেতে তাকে মারধর করে এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই ছাত্রীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে এবং লম্পট নওশাদকে আটক করলে অপর সহযোগী মমিনুল পালিয়ে যায়। 

এ সংবাদ পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে ওই ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করান এবং আটক নওশাদকে থানায় নিয়ে আসেন। 

এ ঘটনায় শহিদুল ইসলাম বাদী হয়ে একই এলাকার আব্দুল মান্নানের ছেলে নওশাদ আলী, মৃত চৈত শাহ্র ছেলে মমিনুল ও আব্দুল বাকীর ছেলে সোহাগকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

 যার মামলা নং ৬, তারিখ ১৩/১০/২০১৮ইং। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতার করার চেষ্টা চলছে।
 


এবিএন/রফিকুল ইসলাম/জসিম/তোহা 

এই বিভাগের আরো সংবাদ