আজকের শিরোনাম :

শিবপুরে গণমাধ্যমকর্মীদের সাথে পপির মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৮, ২২:৩২

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে  নারী ও শিশুর প্রতি এসিডসহ সকল ধরনের সহিংসতা মোকাবেলায় তাৎক্ষণিক সাড়া ও সহায়তা প্রদান প্রকল্প বেসরকারি সংস্থা পপির আয়োজনে, শিবপুর অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে (পুরাতন কোর্ট ভবনে) আজ শনিবার দুপুর ১২টায়  গণমাধ্যমকর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবপুর শহীদ আসাদ কলেজিয়েট গালর্স স্কুল এন্ড কলেজের  অধক্ষ্য, বীর মুক্তিযোদ্ধা আবুল হারিছ রিকাবদার।  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আলম ভূঁইয়া, সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা মো: হারিছুল হক, শিবপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক  আবু নাঈম রিপন।

 শিবপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সাংবাদিক শেখ ইলিয়াছ হায়দারের পরিচালনায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন, পপির জেলা প্রকল্প কর্মকর্তা সুবল সরকার, হেল্প ডেস্ক কর্মকর্তা নূরজাহান আক্তার, অঞ্জন রানী, প্রেসক্লাবের  উপদেষ্টা ও সাংবাদিক জাহাঙ্গীর আলম, আরিফ খান, মোমেন খান, স্বপন খান, শেখ মানিক, আজমল হোসেনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন।

প্রকল্প কর্মকর্তারা জানান, বাল্য বিবাহ, ইভটিজিং, এসিড, আগুনে পোড়া শিশু ও নারীদের বিনামূলে চিকিৎসা ও সহায়তা প্রদান করা হয় এই হট লাইনে ০১৭৯৮৫৬৮০০৪।

এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ