আজকের শিরোনাম :

কাপাসিয়ায় নতুন রাস্তা উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৮, ১৭:০৩

উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে শহরের সুবিধা গ্রামে নিয়ে আসবো। আগামীতে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে প্রতিটি বাড়ি ও গ্রামের রাস্তা পাকা করণ হয়ে যাবে।

 গ্রাম ও শহরের পার্থক্য দূর করতে প্রধানমন্ত্রী শেখ  হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ ৫০ বছরে পর্দাপণ করবে ২০২১ সালে। এ সরকার ২০২১ সালে ২১ লক্ষ স্কাউট শিক্ষার্থী তৈরি করার পরিকল্পনা রয়েছে । 

স্কাউটরা নিজে নিজের কাজটা করতে পারবে এবং দেশের গঠনে অগ্রণী ভূমিকা পালন করবে। প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর বিদ্যুৎতের উৎপাদন ছিল ৩২০০ মেগাওয়াট এখন উৎপাদন ২০ হাজার মেগাওয়াট। আমরা প্রত্যেক দিন একটা ভালো কাজ করবো। আপনারা ভালো মন্দ বিবেচনা করে ভালোটা গ্রহণ করবেন। আমি এই কাপাসিয়ায় সবাইকে নিয়ে কাজ করতে চাই। 

কাপাসিয়া উপজেলার তেতুলিয়ায় রাণীগঞ্জ বাইপাস রাস্তা উদ্বোধন কালে করেন সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আ.লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি আজ ১৩ অক্টোবর দুপুরে এ সব কথা বলেন।

কাপাসিয়ার মেসার্স এস এম এন্টারপ্রাইজ ১ কোটি ৬৯ লাখ ৫৯ হাজার ৪১৫ টাকা ব্যয়ে এলজিইডির বাস্তবায়নে এ পাকা সড়ক নির্মিত হবে। 

কাপাসিয়া ইউনিয়ন আ.লীগ সভাপতি আ.হালিম খোকনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মুহম্মদ শহীদুল্লাহ, মিজানুর রহমান, বজলুর রশিদ মোল্লা, মস্তফা কামাল রাজা, আলাউদ্দিন শেখ, মাহবুব উদ্দিন সেলিম, সাখাওয়াত হোসেন প্রধান, বিনোদ চন্দ্র সরকার, শাহিন সুলতানা, আফজাল হোসেন সৈয়দ, বেবি নাজনীন, সোহরাব হোসেন, শহিদুল্লাহ, এস এম  সাখাওয়াত, আব্দুল কাইয়ুম ভূইয়া প্রমুখ।

 

এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ