আজকের শিরোনাম :

গাজীপুরের কালিয়াকৈরে গলাকাটা লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৮, ১৫:৪০ | আপডেট : ১৩ অক্টোবর ২০১৮, ১৫:৪৭

গাজীপুরের কালিয়াকৈরে মামুনোর রশিদ (লেবু) (৫০) নামের এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ ।

আজ শনিবার দুপুর ১টার দিকে উপজেলার সফিপুর বাজার এলাকায় মৃধা বাড়ির একটি নির্মাণাধীন ভবন থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ ।

নিহত মামুনোর রশিদ রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ডাব উদয়পুর এলাকার মৃত মিনহাজ পন্ডিতের ছেলে এবং সফিপুর বাজার এলাকার আতাউর রহমানের বাড়িতে তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে ভাড়া থেকে তিনি মর্ডান টেইলার্সে এ দরজীর কাজ করতেন।

নিহতের মেয়ে সেলিনার বরাত দিয়ে কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, লেবু মিয়া বেশ কয়েক মাস যাবত হাঁপানি রোগে আক্রান্ত ছিলেন। অসুস্থতার জন্য গত ৪ মাস যাবত তিনি ওই কাজ ছেড়ে দেয়। 

এরপর থেকে মাঝে মধ্যে তিনি বিভিন্ন টেইলার্সের কাজ  করতে যেতেন আর বেশির ভাগ সময় অসুস্থতার কারনে বাসায় থাকতেন। গত কাল দুপুরে জুমার নামাজ পরতে বাড়ি থেকে বের হয় লেবু। এর পর তিনি আর বাড়ি ফেরেননি। টেইর্লাসের কাজ করায় সে মাঝে মধ্যই বাড়ি ফিরতেন না। গত কাল রাতে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন ধারনা করেছে সে হয়তো কোন টেইর্লাসের কাজে গেছেন। 

পরে শনিবার সকালে সফিপুর বাজার সংলগ্ন নাজমুল মৃর্ধা নামের এক ব্যক্তির তিন তলা নির্মানাধীন ভবনের তৃতীয় তলায় একটি মরদেহ পরে থাকতে দেখে পাশের বিল্ডিংয়ের এক ভাড়াটিয়া। পরে বাড়ির মালিককে বিষয়টি জানালে তিনি পুলিশে খবর দেয় । 

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল  কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

তিনি আরও বলেন, নিহতের গলা ধারালো অস্ত্র দিয়ে কাটা রয়েছে। পাশে একটি ইনহলার এবং ব্লেড পাওয়া গেছে । তবে এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের প্রতিবেদ হাতে পাওয়ার পরই প্রকৃত কারন জানা যাবে বলেও জানান তিনি ।

 


এবিএন/আলমগীর হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ