আজকের শিরোনাম :

মামলা তুলে নেয়ার হুমকি

সিরাজগঞ্জে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে হত্যা মামলার আসামীরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০১৮, ১৮:১৭

সিরাজগঞ্জ, ১৯ মে, এবিনিউজ: সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বেলতৈল গ্রামের খোকন হত্যা মামলার প্রভাবশালীরা আসামীরা প্রকাশ্যে ঘওে বেড়ালেও পুলিশ গ্রেফতার করছে না। মামলাটি তুলে নিতে আসামীরা বাদীপক্ষকে নানাভাবে হুমকি দিয়ে আসছেও বলেও অভিযোগ উঠেছে। মামলার বাদী মনোয়ারা বেগম জানান, হত্যাকান্ডের ঘটনার প্রায় তিন মাস পরও মামলার তিন নম্বর আসামী শওকত হোসেনসহ চারজনকে গ্রেফতার করা হয়নি।

পুলিশের সামনে তারা প্রকাশ্যে ঘোরাফেরা করলেও গ্রেফতার না করায় ন্যায় বিচার পাওয়া নিয়ে আশংকা রয়েছে। মামলা তুলে নেয়ার জন্য তারা নানাভাবে হুমকি দামকি দিচ্ছে।  কাজিপুর থানার ভারপ্রাপ্ত ওসি এ কে এম লুৎফর রহমান জানান, এ হত্যা মামলাটি এখনও তদন্তাধীন রয়েছে। ইতিমধ্যে ১৯ আসামী আদালতে আত্মসমর্পণ করে জেলহাজতে রয়েছেন। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। বাদীপক্ষকে হুমকির বিষয়ে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেব।

উল্লেখ: উক্ত  উপজেলার বেলতৈল ই আর উচ্চ বিদ্যালয়ে জেএসসি পরীক্ষায় ভাল ফলাফল করায় ছাত্রছাত্রীরা আনন্দ মিছিল বের করে। এ আনন্দ মিছিলের গাড়ি ভাড়া নিয়ে ওই স্কুলের এক শিক্ষক ও কেরানীর কথা কাটাকাটির জের ধরে চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে খোকন সরকার (৩৬) নিহত হয়।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ