আজকের শিরোনাম :

ভোলায় হীড বাংলাদেশের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ অক্টোবর ২০১৮, ২০:১০

আগামী দিনে দক্ষ ও মেধাবী শিক্ষার্থী গড়ে তোলার লক্ষ্য নিয়ে ভোলায় হীড বাংলাদেশের  উদ্যোগে ১০৩ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।  আজ বৃহস্পতিবার (১১ অক্টোবর) হীড বাংলাদেশ এরিয়া অফিস এর হল রুমে সংস্থার বিভিন্ন কমিটির সদস্য ও উপকার ভোগী বিভিন্ন সমিতির সদস্যদের সন্তানদের এই সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও প্রতিজনের হাতে সম্মানরার অর্থ তুলে দেন। হীড বাংলাদেশ অয়োজনে সংস্থার সদস্যদের ছেলে-মেয়েদের মধ্যে যারা জিপিএ ৪ এবং ৫ পেয়েছে তাদের কে সংস্থার পক্ষ থেকে ক্রেস্ট এবং আর্থিক সহোযগিতা হিসাবে ১০৩ জন ছেলে মেয়ে মধ্যে জিপিএ ৪ প্রাপ্তদের ৪০০০টাকা এবং জিপিএ ৫ প্রাপ্ত দের ৫০০০ টাকাসহ মোট  চারলাখ বিশ হাজার টাকা প্রদান করা হয়।

হীড বাংলাদেশ এলাকা ব্যবস্থাপক রতন কুমার অধিকারী সভাপত্বিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা সরকারী শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজ এর অধ্যক্ষ প্রফেসার মোঃ ইসরাফীল, ভোলা সদর উপজেলা নির্বহী অফিসার মো: কামাল হোসেন, জেলা শিক্ষা অফিসার জাকিরুল হক প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শিক্ষার্থীদের জ্ঞান ও দক্ষতার মাধ্যমে নিজেদের গড়ে তুলতে হবে ভবিষ্যতে জাতিকে নেতৃত্ব দেওয়ার জন্য জ্ঞান অর্জনের পাশাপাশি অবশ্যই নেতৃত্বের সক্ষমতা তোমাদের অর্জন করতে হবে।  তোমাদের অবশ্যই স্বাধীনতা আন্দোলন ও মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে।  তোমাদের দেশপ্রেম উদ্বুদ্ধ হয়ে নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। মানুষের ভিতর নৈতিক শিক্ষা না থাকলে ভালো মানুষ হওয়া সম্ভব না।

এবিএন/আদিল হোসেন তপু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ