আজকের শিরোনাম :

ডোমারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা-মেয়ে নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২০১৮, ২২:১৪ | আপডেট : ১০ অক্টোবর ২০১৮, ২২:১৬

নীলফামারী ডোমারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা ও মেয়ে নিহত হয়েছে এ সময় আহত হয় নিহতের বাবা।  তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  আজ বুধবার সন্ধায় উপজেলার ডোমার পৌরসভার ৯নং ওয়ার্ড ডোমার-সোনারায় সড়ক সংলগ্ন ভাটিয়াপাড়ায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড জলপাখুড়ি গ্রামের মোঃ রুবেলের স্ত্রী ও সোনারায় মাদ্রাসা পাড়ার মোঃ হুমায়ুন কবিরের মেয়ে মোছাঃ নাজমা বেগম(৩০) ও তার পাচ বছরের মেয়ে রুবিনা আক্তার।  এ সময় গুরুতর আহত নিহত নাজমার বাবা মোঃ হুমায়ুন কবীরকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় ডোমার ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহতের দুলাভাই মোঃ শফিকুল ইসলাম বলেন, সন্ধায় আমার শ্বশুর হুমায়ুন কবীর তার মেয়ে নাজমা ও নাতনী রুবিনাকে ভ্যান চালিয়ে তার জামাইয়ের বাড়ী ডোমার সদরের জলপাখুড়ি গ্রামে দিতে যায়।  ভ্যানটি ভাটিয়াপাড়ায় পৌছলে নীলফামারী থেকে ডোমারগামী একটি ট্রাক পিছন দিক থেকে ভ্যানটিকে ধাক্কা দিলে ট্রাকের চাকার ভিতরে পরে নাজমা ও তার মেয়ে রুবিনা ঘটনাস্থলেই মারা যায়।  এ সময় আমার শ্বশুরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ডোমার ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোঃ ফরহাদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আহত হুমায়ুন কবিরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

ডোমার থানার উপ-পরিদর্শক অনন্ত রায় দুর্ঘটনায় মা ও মেয়ের নিহত হওয়ার বিষয়টি স্বীকার করে বলেন ঘাতক ট্রাক চালক ও ট্রাকটি আটক করা হয়েছে।

এবিএন/আব্দুল্লাহ আল মামুন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ