আজকের শিরোনাম :

সুন্দরগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিন খুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২০১৮, ২০:৫০

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর বিএসএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চালসহ বেড়ার ঢেউটিন খুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

জানা গেছে, চরাঞ্চলের প্রাথমিক শিক্ষার মান-উন্নয়নের লক্ষ্যে সরকার অন্যান্য এলাকার ন্যায় প্রায় ৮ লাখ টাকা ব্যয়ে হরিপুরে বিএসএম সরকারি প্রাথমিক বিদ্যালয়টি নির্মাণ করেন। এদিকে তিস্তা নদীর গতি পরিবর্তনের সাথে সাথে বিদ্যালয়টি কয়েক দফা ভাঙ্গনের শিকার হয়।

এ বছর নদী ভাঙ্গনের সম্ভাবনা দেখা দিলে ওই এলাকার কিছু সংখ্যক দূর্বৃত্ত গত ৮ অক্টোবর রাতের আঁধারে ৬২ ফুট দীর্ঘ ৪ চালা বিশিষ্ট বিদ্যালয় গৃহটির চাল, বেড়া, বারান্দা ও ল্যাট্রিনের ঢেউটিন খুলে নিয়ে যায়।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গুলশান আরা হামিদা উপজেলা শিক্ষা অফিসারের নিকট অভিযোগ দায়ের করেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান এ্যাড. নাফিউল ইসলাম জিমীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা শিকার করে জানান বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হয়েছে।

এ নিয়ে উপজেলা শিক্ষা অফিসার একেএম হারুন অর রশিদ এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান অভিযোগ পেয়েছি, ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী জানান, ঘটনাস্থলে উপজেলা শিক্ষা অফিসারকে পাঠানো হয়েছে তার প্রতিবেদন পাওয়া গেলে  ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/রেদওয়ানুর রহমান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ