আজকের শিরোনাম :

পার্বতীপুরে মাদক ব্যবসায়ী ও শিক্ষকসহ গ্রেফতার ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২০১৮, ১৯:৪২

দিনাজপুর গোয়েন্দা শাখার পুলিশ পার্বতীপুরে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও শিক্ষকসহ ৫জনকে গ্রেফতার করেছে।  এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীমদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, শহরের মোজ্জাফরনগর মহল্লার ওমেদ চোকদারের ছেলে ফারুক চোকদার (৪১), একই মহল্লার আলী হোসেনের ছেলে নজরুল ইসলাম ওরফে লাল (৪০), রামপুর ইউনিয়নের সিঙ্গিামারী কাজীপাড়া গ্রামের তোফাজ্জল হোসেন ওরফে তোফা কাজির ছেলে কাজী বাদল পারভেজ (৩৫), শহরের ইসলামপুর কালিবাড়ি মহল্লার নুরুল হকের ছেলে আঃ লতিফ (৪২) ও শহরের ইব্রাহিমনগর মহল্লার প্রফুল্ল কুমারের ছেলে সাগর কুমার রায় (৪১)। গ্রেফতার সাগর কুমার রায় মনিরিয়া উচ্চ বিদ্যালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের একজন শিক্ষক বলে স্থানীয়রা জানান।    

পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ সাদেকুজ্জামান বলেন, গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১৩৩ লিটার দেশি মদ জব্দ করা হয়।  আজ বুধবার বিকেলে দিনাজপুর আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তাদেরকে দিনাজপুর কারাগারে পাঠায়। এব্যাপারে পুলিশ বাদি হয়ে বুধবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী) ২০০৪ এর ২২ (গ) ২২ (ঘ) ধারায় পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

এবিএন/এমএম জলিল সরকার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ