আজকের শিরোনাম :

কাশিয়ানীতে পৃথক সড়ক দূর্ঘনায় শিশু নিহত, আহত ৪০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ অক্টোবর ২০১৮, ১৮:৫১

গোপালগঞ্জের কাশিয়ানীতে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় মো: রিফাত শেখ (১২) নামে এক শিশু নিহত ও কমপক্ষে ৪০ জন আহত হয়েছে।  আজ বুধবার ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল, পোনা ও  গোপালপুরে এ সড়ক দুর্ঘটনা ৩টি ঘটে।

নিহত রিফাত শেখ কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া গ্রামের মধু শেখের ছেলে।  

কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমান জানান, রিফাত সকাল  ১০ টার দিকে বাই সাইকেলে করে কাশিয়ানীর ভাটিয়াপাড়া গ্রামের নানা ফুল মিয়ার বাড়ি থেকে ঘোনাপাড়ার নিজের গ্রামের উদ্দেশ্যে রওনা দেয়। সে রাতইল আইডিয়াল কলেজের সমনে পৌছালে ঢাকা থেকে ছেড়ে আসা  গোপালগঞ্জ গামী গোল্ডেন লাইন পরিবহনের একটি যাত্রীবাহী তাকে চাপা দেয়।  এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

ওসি আজিজুর রহমান আরো জানান, একই সড়কের পোনা বাসস্টান্ডের অদুরেই দুপুর আড়াই টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী ইমাদ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে গেলে কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়।  মারাত্নক আহত ৮ জনকে কাশিয়ানী ও গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, ওই সড়কের গোপালপুর বাসস্টান্ডে একই সময়ে দুপুর পৌনে ৩ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি বাসের  মালবোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ১৫ জন যাত্রী আহত হয়। আহতদের কাশিয়ানী ও গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাস ও ট্রাক চালকের অবস্থা আশংকা জনক বলে ওসি আজিজুর রহমান জানান।

এবিএন/লিয়াকত হোসেন (লিংকন)/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ