আজকের শিরোনাম :

নান্দাইলে বন্ধুকযুদ্ধে ছিনতাইকারী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০১৮, ১৫:৩০

ময়মনসিংহ, ১৯ মে, এবিনিউজ : ময়মনসিংহের নান্দাইলে ছিনতাইকারী ও হত্যা মামলার আসামী ইমন (১৯) পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছে। গতকাল শুক্রবার মধ্যরাত ৩টার দিকে উপজেলার চৌরাস্তা কলাপাড়া এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনাটি ঘটে।

নিহত ইমন ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বড়াইল এলাকায় অটেতাচালক রানা (১৫) হত্যার মামলার আসামী ও অটোরিকশা ছিনতাইয়ের অন্যতম হোতা । নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম মিঞা এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গত বৃহস্পতিবার (১৭ মে ) রাতে উপজেলার বড়াইল এলাকায় অটোরিকশা চালক রানা (১৫) নামে এক তরুনকে হত্যা পর তার অটোরিকশাটি ছিন্তাই করে দুর্বৃত্তরা নিয়ে যায়।

এরপর শুক্রবার সকালে ওই এলাকার একটি ধানক্ষেত থেকে রানার মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় ইমনকে আটক করে পুলিশ। ও ইমন সহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে মামলা করা হয়। ।

আটকের পর শনিবার মধ্যরাত ৩ টার দিকে ইমনকে নিয়ে পলাতক আসামীদের গ্রেফতারের জন্য অভিযানে যায় নান্দাইল থানা পুলিশ। পরে উপজেলার চৌরাস্তা কলাপাড়া এলাকায় পৌছলে পলাতক আসামী  ও অজ্ঞাত সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল ছোড়ে ও আসামী ইমনকে ছিনিয়ে নেওয়ার জন্য অতর্কিত গুলি বর্ষন শুরু করে।  আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা গুলি ছোেেড়।

পরে উভয়ের মধ্যে গুলি বিনিময়ের সময় কৌশলে আটক ইমন পুলিশকে ধাক্কা মেরে পালিয়ে যায়। পরে এলাকা তল্লাশীকালে ইমনকে গুলিবৃদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

 ঘটনাস্থল থেকে তিনটি গুলির খোসা, ৩ টি বড় ছোড়া ও ইট পাটকেলের টুকরা উদ্ধার করা হয়।  তবে নিহত ইমনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

 

এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ