আজকের শিরোনাম :

কাশিয়ানীতে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০১৮, ১৬:১৮

গোপালগঞ্জের কাশিয়ানীতে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের দুই ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

গতকাল রোববার (৭ অক্টোবর) রাত পৌনে ১০ টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের হিরণ্যকান্দি শতবর্ষী আমগাছ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গয়লাকান্দি গ্রামের মৃত কাঞ্চন শেখের ছেলে রুহুল আমিন শেখ (২৫) ও একই জেলার কাশিয়ানী উপজেলার রায়জাদাপুর গ্রামের নুর ইসলাম মোল্যার ছেলে সুমন মোল্যা (২৪)।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, উপজেলার হিরণ্যকান্দি শতবর্ষী আমগাছ এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে যানবাহনে ডাকাতির জন্য ১০/১২ জনের একটি ডাকাত দল প্রস্তুতি নিচ্ছিল।

এমন সংবাদের ভিত্তিতে এসআই ফারুক হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় গিয়ে পৌছায়। এ সময় ডাকাত সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে শতবর্ষী আমগাছের পাশে একটি ঝোপের মধ্যে গিয়ে অবস্থান করে। পরে পুলিশ ওই ঝোপ ঘেরাও করে সেখান থেকে দুই ডাকাত সদস্যকে গ্রেফতার করে। এ সময় বাকি ডাকাত সদস্যরা পালিয়ে যায়। 

ঘটনাস্থল থেকে ছোরা, রামদা, ছেন দা, চাপাতি চাইনিজ কুড়াল, লোহার পাইপসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। 

আটককৃত ডাকাত সদস্যদের বিরুদ্ধে কাশিয়ানী, মুকসুদপুর, কোটালীপাড়া, মাদারীপুর ও রাজৈর থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি। 

গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


এবিএন/ লিয়াকত হোসেন (লিংকন)/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ