বোচাগঞ্জে আদিবাসী ছেলের হাতে বাবা খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০১৮, ১৮:১১

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার  হাটরামপুর আদিবাসী পশ্চিম পাড়ায় পিতাকে পিটিয়ে ও ধারালো ছুরি দিয়ে হত্যা করেছে ছেলে। এই ঘটনায় ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত তালা কিসকু (৫৭) বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর আদিবাসী পশ্চিম পাড়ার মৃত বাধন কিসকুর ছেলে।

গতকাল ০৬ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যর সময় বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর আদিবাসী পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে। এলকাবাসি সুত্রে জানা গেছে, পিতা তালা কিসকু ও ছেলে বৈদ্ধ কিসকুর মধ্যে একাধীক বিয়ে নিয়ে বিরোধ চলে আসছিল।

শনিবার সন্ধ্যায় এ নিয়ে বাবা ছেলের মধ্যে বাকবিতন্ডা শুরু হয় । এ সময় ছেলে বৈদ্ধ কিসকু তার পিতা তালা কিসকুকে লাঠি দিয়ে মাথায় আঘাত ও ধারালো ছুরি দিয়ে কুপিয়ে যখম করলে ঘটনা স্থলেই তালা কিসকু মারা যায়। এ সময় বাঁধা দিতে গেলে লাঠি দিয়ে পিটিয়ে সৎ মা সুমি হাসদার পা ভেঙ্গে দেয়  বৈদ্ধ কিসকু

পরে স্থানীয়রা বৈদ্ধ কিসকুকে আটক করে রাখে । খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে বোচাগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ও বৈদ্ধ কিসকুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এঘটনায় বোচাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৪ তাং০৬/১০/২০১৮ ধারা ৩২৩/৩২৫/৩০২/৩০৭ ও ৩৪। বোচাগঞ্জ থানার ওসি আব্দুর রউপ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

এবিএন/সাজ্জাদুল আযম সাজ্জাদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ