আজকের শিরোনাম :

রামপালে পূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০১৮, ১৭:০৭

রামপাল থানা পুলিশের উদ্যোগে আজ রবিবার (৭ অক্টোবর) সকাল ১১টায় রামপাল থানায় উপজেলা পূজা উদযাপন পরিষদ ও সকল পুজা মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদকদের উপস্থিতিতে আসন্ন শারদীয়া দূর্গাপূজা উদযাপন উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

রামপাল থানার অফিসার-ইন-চার্জ শেখ লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় বক্তব্য রাখেন  উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাইদ, উপজেলা নির্বাহী অফিসার তুষার কুমার পাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ আঃ ওহাব, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোল্যা আঃ রউফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান  হোসনেয়ারা মিলি, পূজা উদযাপন পরিষদের সভাপতি জয়দেব পাল, প্রেসক্লাবের সাধারন সম্পাক মোঃ সাইফুল আলম বকতিয়ার।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক অসিত বরন কুন্ডু, ভোজপাতিয়া ইউপি চেয়ারম্যান মোঃ নূরুল আমিন, বাশতলী ইউপি চেয়ারম্যান মোহাম্মাদ আলী, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ রবিউল ইসলাম ও মোঃ হাফিজুর রহমান, সাংবাদিক আতিয়ার রহমান, মোঃ গোলাম ইয়াছিন রাজু, মোঃ দেলোযার হোসেন প্রমুখ।

প্রথম বারের মত পূজার শুরুর পূর্বে এরূপ মতবিনিময় সভা আয়োজন করার জন্য সবাই থানা পুলিশকে ধন্যবাদ জানান।  মতবিনিময় সভার মাধ্যমে প্রত্যেকে তাদের পূজা উদযাপনের প্রস্তুতি ও সমস্যা উপস্থান করেন এবং সকল বিষয়ে তাদের পরামর্শ দেয়া হয়।

উল্লেখ্য, এ বছর রামপালে ৩৮ টি সার্বজনীন ও ৪টি ব্যক্তিগত মিলিয়ে মোট ৪২টি পূজা মন্ডপের মাধ্যমে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় অনুষ্ঠান দূর্গা পূজা উদযাপন করা হবে বলে জানা গেছে।  দুপুর ২টায় মতবিনিময় সভা শেষ হয়।

এবিএন/মোঃ সাইফুল আলম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ