আজকের শিরোনাম :

আগৈলঝাড়াতে ভেগাই হালদার পাবলিক একাডেমির শতবর্ষ পূর্তি উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৮, ২১:৪০

অবশেষে সকল আলোচনা-সমালোচনার অবসান ঘটিয়ে আগৈলঝাড়া উপজেলার অন্যতম বিদ্যাপীঠ ‘‘আগৈলঝাড়া ভেগাই হালদার পাবলিক একাডেমি” বা বিএইচপি একাডেমীর শতবর্ষ পূর্তি অনুষ্ঠান উদযাপনে একাত্ম হলেন প্রাক্তন শিক্ষার্থী, ম্যানেজিং কমিটিসহ বিদ্যালয় কর্তৃপক্ষ।

আজ শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে ড. নীলকান্ত বেপারী, ড. বিনয় ভূষণ রায়, অধ্যক্ষ রণজিৎ বাড়ৈ খোকন, প্রধান শিক্ষক সুনীল কুমার বাড়ৈ, নির্মলেন্দু বাড়ৈ, অনিল চন্দ্র কর, যতীন্দ্র নাথ মিস্ত্রী, নিত্যানন্দ মজুমদার, রমণী কান্ত সরকার, এ্যাড. প্রভাস বাড়ৈ ঝোটন, ভাইস চেয়ারম্যান জসীম সরদার, সাংবাদিক অপূর্ব লাল সরকার, ডেন্টাল সার্জন ডা.  অমূল্য রতন বাড়ৈ, প্রভাষক জিয়াউদ্দিন, নিখিল সমদ্দার, ফারুক আকন, যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, যুবলীগ নেতা ফাইজুল সেরনিয়াবাত প্রমুখ।

সভায় শতবর্ষ পূর্তি অনুষ্ঠান উপলক্ষে ক্ষণজন্মা ভেগাই হালদারের আবক্ষ মূর্তি স্থাপন, প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে এলামনাই এসোসিয়েশন গঠন, স্মরণিকা প্রকাশ, অনলাইন-অফলাইন রেজিস্ট্রেশনের ব্যবস্থা সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়।

মতবিনিময় সভায় সভার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানান,  বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষকমন্ডলী, প্রাক্তন শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্’র সাথে সাক্ষাৎ করে তার পরামর্শ ও নির্দেশনা অনুযায়ী “শতবর্ষ” অনুষ্ঠান বাস্তবায়ন করা হবে। কোন ব্যক্তি বিশেষ  বা ‘‘আপন” নামের কোন সংগঠনকে দিয়ে শতবর্ষ উদযাপন করা হবেনা। ভেগাই হালদার কোন ব্যক্তি বা বিশেষ কোন জাতি গোষ্ঠির নয়। এ বিষয়ে সভায় সিদ্ধান্ত গ্রহণের কথাও জানান তিনি।

এবিএন/অপূর্ব লাল সরকার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ