আজকের শিরোনাম :

আশাশুনি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৮, ২১:০৬

আশাশুনিতে ডিস লাইন নিয়ে ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা পেতে সাতক্ষীরা ভিশনের পক্ষে আবু মোঃ শাহনেওয়াজ সংবাদ সম্মেলন করেছেন।  আজ শনিবার (৬ অক্টোবর) দুপুরে আশাশুনি প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্য ও সাংবাদকিদের বিভিন্ন প্রশ্নের জবাবে আবু মোঃ শাহনেওয়াজ বলেন, তিনি ও তার বন্ধু জাকির হোসেন ভুট্ট সাতক্ষীরা ভিশনের ক্যাবল লাইন ভাড়া নিয়ে আশাশুনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে সুনামের সাথে দীর্ঘদিন যাবত ক্যাবল লাইন পরিচালনা করে আসছেন।

দেবহাটা গোল্ডেন ক্যাবল লাইনের পরিচালক আশরাফুজ্জামান মুন্না তাদের বিরুদ্ধে ৮ লক্ষ টাকার মালামাল লুট করার অভিযোগ এনে অপপ্রচার ও ষড়যন্ত্র শুরু করেছেন। ইতিমধ্যে এ নিয়ে মিথ্যা সংবাদও প্রকাশ করা হয়েছে।

তিনি বলেন, প্রকৃত পক্ষে কাদাকাটি, তেতুলিয়া, বড়দল, খাজরা, আনুলিয়া, পাখিমারা, প্রতাপনগর এলাকার ব্যবসায়ীরা দেবহাটা কেবল লাইন পরিত্যাগ করার সিদ্ধান্ত নেয়।
এতে তারা ঈর্ষান্বিত হয়ে ৫০ কিঃমিঃ লাইনের তারসহ ৮ লক্ষ টাকার মালামাল লুটের কাল্পনিক ও ষড়যন্ত্রমূলক প্রচারণা চালাচ্ছেন।

অথচ শনিবার (৬ অক্টোবর) দুপুরেও তাদের উক্ত লাইন চালু থাকতে দেখা গেছে। যদি ক্যাবল ও মালামাল লুট হয়ে যায় তাহলে উক্ত লাইন আবার চালু হয় কি করে? প্রশ্ন উত্থাপন করে তিনি প্রশাসনসহ উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

এবিএন/জি এম মুজিবুর রহমান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ