আজকের শিরোনাম :

কলাপাড়ায় ইয়াবা ও বিদেশী পিস্তলসহ আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৮, ১৭:৫৩

কলাপাড়া উপজেলার মৎস্য বন্দর মহিপুর-আলীপুর থেকে পাচার করার সময় ৬ লাখ ৭৭ হাজার ৫৬ পিস ইয়াবার একটি বড় চালানসহ উখিয়ার রোহিঙ্গা আলম ও তার সহযোগী টেকনাফের ইব্রাহিমকে র‌্যাব-৮ বরিশালের সদস্যরা গ্রেফতার করেন।

 পাচারকালে তাদের ব্যবহৃত প্রাইভেট কার, একটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি, চারটি মোবাইল সেট, চারটি সীমকার্ডসহ নগদ ১৯৭৫ টাকা জব্দ করা হয়।

জানা যায়, কলাপাড়ার শেখ কামাল সেতুর টোল পয়েন্ট থেকে অভিযান চালিয়ে গতকাল শুক্রবার দিবাগত ভোর রাতে তাদের গ্রেফতার করে। র‌্যাব-৮ বরিশালের ধারনা করছেন, মৎস্যবন্দর মহিপুর-আলীপুরের শিববাড়িয়া নদী থেকে ট্রলারযোগে ইয়াবার ওই বিশাল চালান এসেছে।

 স্থানীয় কোন গডফাদার এর সঙ্গে জড়িত থাকতে পারে। নৌপথকে নিরাপদ ভেবে আলীপুরে বসবাসরত একাধিক চিহ্নিত রোহিঙ্গা সদস্য দীর্ঘদিন মাদকের ব্যবসা করে আসছে। কিন্তু এদের গডফাদাররা সব সময়ই রয়েছে ধরা ছোঁয়ার বাইরে।

র‌্যাবের সফল এবং বৃহৎ চালান আটকের খবরটি এখন সাগরপারের কুয়াকাটা-মহিপুর ও আলীপুরের সর্বত্র আলোচিত হচ্ছে। অনেক মানুষ হতবাক বনে গেছে। তবে সাধারণ মানুষের মাঝে স্বস্তিও ফিরে এসেছে। এঘটনায় কলাপাড়া থানায় মামলার প্রস্তুতি চলছে।

কলাপাড়ায় আটককৃত স্মরণকালের বৃহৎ ইয়াবার চালানসহ গ্রেফতার হওয়া মাদক কারবারি গ্রুপের সদস্য ইব্রাহিমের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার পশ্চিম পানখালী গ্রামে, তার বাবার নাম মৌলবী মো. ইউনুচ। রোহিঙ্গা আলমের বাড়ি উখিয়া থানার বালুখালী ক্যাম্পের তিন নম্বর সাইটের ৩০ নম্বর বাড়ি। তার বাবার নাম আবুল হোসেন।


এবিএন/তুষার হালদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ