আজকের শিরোনাম :

কাপাসিয়ায় মাদক ব্যবসায়ী ২ ভাইসহ গ্রেফতার ৭

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৮, ১৫:০৬

গাজীপুরের কাপাসিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে অভিযোাগ এক সপ্তাহ না পেরুতেই আলোচিত ইয়াবা ব্যবসায়ী ২ ভাইসহ ৭জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তাদের নিকট থেকে ২১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 আজ শনিবার দুপুরে মাদক ব্যবসায়ী ও পরোয়ানা ভুক্ত একাধিক মামলার আসামীদের গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। কাপাসিয়া থানার ডিউটি অফিসার এ এস আই রাজিব তথ্য নিশ্চিত করেছেন।
মাদক ব্যবসায়ী চাঁদপুর ইউনিয়নের বড়সিট গ্রামের মৃত সুলতান উদ্দিনের ২ পুত্র মোজ্জামেল ভূইয়া (৩৭) ও মোশারফ ভূইয়া (৩০) বারিষাব গ্রমের লাল মিয়ার ছেলে সোহেল রানা (৩০) তিনজনের কাছ থেকে ২১ পিস ইয়াবাসহ বড়সিট রাস্তা থেকে গত রাতে এ এস আই মাসুদ রানা তাদের গ্রেফতার করেন।

অপর দিকে উপজেলার সনমানিয়া ইউনিয়নের মামোরদী গ্রামের কাজমুদ্দিনের পুত্র আফছার উদ্দিন (৩৫) আড়াল বাজার থেকে সন্ধ্যায় গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অন্য আসামীরা হল খিরাটি গ্রামের  কবিরের পুত্র সুমন, সিংগুয়া গ্রামের আ. রশিদের পুত্র সৈয়দ মোহাম্মদ আলী, নামিলা গ্রমের সলিম উদ্দিনের  পুত্র বাবুলকে কাপাসিয়া থানা পুলিশ গ্রেফতার করে।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, এসআই দুলাল মিয়া ও এএসআই মাসুদ রানা অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর কাপাসিয়া থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠানে গাজীপুর পুলিশ সুপারের নিকট চাঁদপুরের সংরক্ষিত এক সাহসী নারী সদস্য বিলকিছ বেগম অভিযোগের ভিত্তিতে কাপাসিয়া থানা পুলিশ গত রাতে আলোচিত ইয়াবা ব্যবসায়ী ২ ভাই মোজ্জামেল ও মোশারফ ভূইয়া গ্রেফতার করে।

 


 এবিএস/নুরুল আমীন সিকদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ