রাণীনগরে আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০১৮, ১৪:৪৮

নওগাঁর রাণীনগরে ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকালে উপজেলা সদরের সিম্বা ইউনাইটেড উচ্চ বিদ্যালয় মাঠে সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া আমিন জেমস’র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নওগাঁ- ৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

কর্মী সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশে অনেক রাজনৈতিক দল রয়েছে, তাদের কাগজ-কলমে যে আদর্শ ও নীতি দেখা যায়, বাস্তব কর্মকান্ডে তাদের আদর্শ ও নীতির মিল খুজে পাওয়া যায় না। আদর্শ, ন্যায়, নীতি, সত্য ও নিষ্ঠায় পরিপূর্ণ দেশের এক মাত্র রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ।

দলের আদর্শ ও নীতি অনুযায়ী বর্তমান শেখ হাসিনার সরকার দেশের প্রতিটি মানুষের মৌলিক চাহিদা গুলো শিক্ষা, স্বাস্থ্য, ব্রীজ, কালভার্ট, রাস্তা-ঘাট, বিদ্যুৎ, খাদ্য, বাসস্থানসহ সকল ক্ষেত্রে সুষম উন্নয়ন করায় দেশ আজ বিশ্বে রুল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।

বর্তমানে এই এলাকা এখন জঙ্গী, সর্বহারা, সন্ত্রাস ও মাদক মুক্ত হওয়ায় রাণীনগর-আত্রাই উপজেলা শান্তি, নিরাপত্তা, সমৃদ্ধি আর উন্নয়নের জনপদে পরিণিত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহবান জানান তিনি।  

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারিক মোল্লা, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাং, সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, দপ্তর সম্পাদক কেএম আবু তালেব জলসা, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাফাত হোসেন, উপজেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তুষার বুলবুল, ৭নং ওয়ার্ডের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: সাইদুল ইসলাম ফকির প্রমুখ।

এবিএন/ এ বাশার (চঞ্চল)/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ