আজকের শিরোনাম :

আত্রাইয়ে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০১৮, ২১:৪৭ | আপডেট : ০৪ অক্টোবর ২০১৮, ২১:৫৩

‘উন্নয়নের অভিযাত্রায় অদ্যম বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় নওগাঁর আত্রাইয়ে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে।  

আজ বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকালে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে র‌্যালীটি উপজেলা মাঠে চত্বরে গিয়ে শেষ হয়।  র‌্যালীতেনেতৃত্ব দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সানাউল ইসলাম।

উদ্বোধন শেষে উন্নয়ন মেলা মঞ্চে উপজেলা নির্বাহী অফিসার মো: সানাউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে আত্রাই থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোবারক হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান একরামুল বারী রুঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতৃা নভেন্দু নারায়ন চৌধুরী, কৃষি ব্যাংক কর্মকর্তা বরুন কুমার সরকার, প্রধান শিক্ষক সনৎ কুমার প্রামানিক, উপজেলা প্রকৌশলী মো: মোবারক হোসেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার ফজলুল হক, কৃষি অফিসার কে এম কাউছার হোসেন, আত্রাই প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন, সাংবাদিক প্রভাষক রুহুল আমিন,সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদ প্রমূখ উপস্থিত ছিলেন।

মেলায় সরকারের বিভিন্ন দপ্তরের ও বেসরকারী সংগঠনের ৪৮টি স্টল অংশ  গ্রহণ করে তারা তাদের উন্নয়নের স-চিত্র প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন।

এবিএন/রুহুল আমিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ