নাফ নদীতে ২ যুবকের মরদেহ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০১৮, ১৬:৩৫

টেকনাফ নাফ নদী থেকে হাত ও মুখ বাঁধা অবস্থায় দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (৪ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের স্থলবন্দর সংলগ্ন জালিয়াদ্বীপের কাঠের জেটির পাশ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। তবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বেলা সাড়ে ১২টার দিকে জালিয়ার দ্বীপ সংলগ্ন নাফ নদীতে মরদেহগুলো ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা, উপ-পরিদর্শক বোরহান উদ্দিন ভুইয়া ও নাজিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল টেকনাফের স্থলবন্দরের পাশে জালিয়াদ্বীপের কাঠের জেটির পাশে নাফ নদী থেকে গামছা দিয়ে হাত-মুখ বাঁধা অবস্থায় মরদেহ দুটি উদ্ধার করে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, মৃতরা রোহিঙ্গা যুবক হতে পারে।

এদিকে গত কয়েকদিন আগে টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা এলাকার স্থানীয় মোহাম্মদ রুবেল (২০) ও আবু ছিদ্দিক ওরফে পুতইনা (২২) নামে দুই যুবক নিখোঁজের খবর পেয়েছে পুলিশ। মরদেহ দুটি তাদের কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি(তদন্ত) এবিএম এস দোহা বলেন, জালিয়াদ্বীপ সংলগ্ন নাফ নদীর তীর থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে মরদেহ দুটি রোহিঙ্গা যুবকের হতে পারে। তবে সেটা এখন পুরোপুরি নিশ্চিত করে বলা যাচ্ছে না। তাদের শরীরের কোথাও আঘাতের চিহ্ন না মিললেও মুখ বিকৃত রয়েছে। তাদের বয়স হবে আনুমানিক ২০ থেকে ২২ বছর।  মরদেহ দুটি উদ্ধার করে টেকনাফ থানায় নিয়ে আসা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত কুমার বড়ুয়া বলেন, উদ্ধার হওয়া মরদেহ দুটির পরিচয় শনাক্ত করার জন্য খোঁজখবর নেয়া হচ্ছে।

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ