আজকের শিরোনাম :

সাটুরিয়ায় কলেজশিক্ষকের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ১০:৩১

মানিকগঞ্জে সাটুরিয়া উপজেলায় পরকীয়ায় প্রেমে বাধা দেওয়ায় কারণে ছুরিকাঘাতে নিহত কলেজ শিক্ষক শাহিনুর ইসলামের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

শনিবার (১৪ অক্টোবর) বিকেলে নিহতের এলাকার শতাধিক নারীপুরুষ সাটুরিয়া বাসস্ট্যান্ডে এ মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত কলেজ শিক্ষক শাহিনুর ইসলামের বড় ভাই আব্দুল মান্নান ও সাটুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন পিন্টু।

উল্লেখ্য, উপজেলার সদর ইউনিয়নের মলশী গ্রামের মৃত শুকুর আলীর পুত্র ধামরাইয়ের রাজাপুর আনোয়ারা খান গালর্স কলেজের শিক্ষক মো: শাহিনুর ইসলাম গত ৩ সেপ্টেম্বর রাতে মলশী গ্রামের মফেস পীর সাহেবের বাড়িতে ওরসের সিন্নী খাওয়ার পর বাড়ি যাওয়ার পথে একই গ্রামের আব্দুস সামাদের পুত্র মো: সাদ্দাম (২৮), মজনু, মুুক্তা, জুলহাস, বাদশা, রাসেলসহ আরো কয়েকজন রাস্তায় গতিরোধ করে ছুরি দিয়ে কলেজ শিক্ষক শাহিনুরের পেটে ও বুকে বেশ কয়েকটি আঘাত করে ও গলা জবাই করার চেষ্টা করে। ছুরি আঘাতে শাহিনুর রাস্তার পাশে পানির ডোবায় পরে গিয়ে চিৎকার করলে এলাকাবাসী রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  শাহিনুরের আবস্থা বেগতি দেখে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। গত বৃহস্প্রতিবার (১৪ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এক মাস ১০ দিন পর চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এবিএন/মো: সোহেল রানা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ