আজকের শিরোনাম :

ফরিদপুরের দুর্গম চরাঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২১, ১৮:৪২

ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের দুর্গম পদ্মাচরের ভাঙ্গী ডাঙ্গীতে দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

দিনব্যাপী মেডিকেল ক্যাম্পের মাধ্যমে পাঁচশতাধিক নারী-পুরুষকে ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ দেওয়া হয়। শুক্রবার সকালে ভাঙ্গী ডাঙ্গী মোতালেব হোসেন হাই স্কুলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্যাম্পের উদ্বোধন করেন লায়ন্স ক্লাব অব ফরিদপুর সিটির প্রেসিডেন্ট লায়ন মহাসীন শরীফ।

এ সময় উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব ফরিদপুর সিটির উপদেষ্টা লায়ন এ কে এম সামছুল আলম, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান লাবল, লায়ন জিন্নাত হোসেন, লায়ন রাহাত হাসান লিমন, লায়ন পারভে খান, বেসরকারি উন্নয়ন সংস্থা একেকের নির্বাহী পরিচালক এম এ জলিল প্রমুখ।

অক্টোবর সেবা মাসের শেষ দিনে লায়ন্স ক্লাব অব ফরিদপুর সিটি দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে তিন জন চিকিৎসক চরাঞ্চলের পাঁচ শতাধিক নারী-পুরুণ ও শিশুদের চিকিৎসা বেসা প্রদান করেন।

এদিকে দুপুরে মোতালেব হোসেন হাই স্কুলের শিক্ষার্থীদের ক্লাস রুমের জন্য সিলিং ফ্যান ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছে লায়ন্স ক্লাব অব ফরিদপুর সিটি।

শুক্রবার দুপুরে স্কুল মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন, লায়ন্স ক্লাব অব ফরিদপুর সিটির প্রেসিডেন্ট লায়ন মহাসীন শরীফ।

ক্লাবের প্রেসিডেন্ট লায়ন মহাসীন শরীফ মোতালেব হোসেন হাই স্কুলের প্রধান শিক্ষক মো: শাহীন মোল্যার হাতে স্কুলের জন্য ১০টি সিলিং ফ্যান তুলেদেন। একই সাথে স্কুলের প্রত্যেক শিক্ষার্থীকে খাতা ও ৬টি করে কলম দেওয়া হয়। এ সময় অব ফরিদপুর সিটির কর্মকর্তা ও স্কুলের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

অপর দিকে চরাঞ্চলের ৪টি মসজিদে চারটি দাস বক্স ও ১টি জায়নামাজ দেওয়া হয়।


এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ