আজকের শিরোনাম :

সাটুরিয়ায় পরকীয়ায় বাধা দেওয়ায় ছুরিকাঘাতে আহত শিক্ষকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২১, ১৯:১৪

মানিকগঞ্জে সাটুরিয়া উপজেলায় পরকীয়ায় প্রেমে বাধা দেওয়ায় কারণে ছুরিকাঘাতে আহত হয়ে কলেজ শিক্ষক শাহিনুর ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

বৃহস্প্রতিবার (১৪ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এক মাস ১০ দিন পর চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নিহত কলেজ শিক্ষক উপজেলার সদর ইউনিয়নের মলশী গ্রামের মৃত শুকুর আলীর পুত্র ধামরাইয়ের রাজাপুর আনোয়ারা খান গালর্স কলেজের শিক্ষক মো: শাহিনুর ইসলাম (৩২)।

জানা গেছে, গত ৩ সেপ্টেম্বর রাতে মলশী গ্রামের মফেস পীর সাহেবের বাড়িতে ওরসের সিন্নী খাওয়ার পর বাড়ি যাওয়ার পথে একই গ্রামের আব্দুস সামাদের পুত্র মো: সাদ্দাম (২৮)সহ আরো কয়েকজন রাস্তায় গতিরোধ করে ছুরি দিয়ে কলেজ শিক্ষক শাহিনুরের পেটে ও বুকে বেশ কয়েকটি আঘাত করে ও গলা জবাই করার চেষ্টা করে। ছুরি আঘাতে শাহিনুর রাস্তার পাশে পানির ডোবায় পরে গিয়ে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এলে সাদ্দাম পালিয়ে গিয়ে তাদের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। এলাকাবাসী রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  শাহিনুরের আবস্থা বেগতি দেখে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

বৃহস্প্রতিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় শাহিনুর ইসলামের।

এ হামলার ঘটনার পর শাহিনুর ইসলামের বড় ভাই আব্দুল মান্নান বাদী হয়ে সাদ্দামসহ আরও কয়েকজনের নাম উল্লেখ করে সাটুরিয়া থানায় মামলা দায়ের করে। মামলার পর টাঙ্গাইলের মির্জাপুর থেকে অভিযুক্ত মূল আসামি সাদ্দাম হোসেন ও বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও অভিযুক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ। আদালত দুই আসামীর জামিন মঞ্জুর করেছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আশরাফুল আলম বলেন, কলেজ শিক্ষক হত্যা চেষ্টার মামলায় অভিযুক্ত মূল আসামি সাদ্দাম হোসেনসহ ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হলে আদালত দুজনের জামিন মঞ্জুর করে। বাকি আসামিদের গ্রেপ্তারেরও চেষ্টা অব্যাহত রয়েছে।


এবিএন/সোহেল রানা খান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ