আজকের শিরোনাম :

শিবপুরে সন্ত্রাসীদের হামলায় আহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২১, ১২:২৭

নরসিংদীর শিবপুরের পুটিয়ায় সন্ত্রাসীদের হামলায় দুই ভাই আহত হওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার পুটিয়া ইউনিয়নের কামারগাঁও গ্রামে এই ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, শিবপুর উপজেলার কামারগাঁও গ্রামের আব্দুর রশিদের ছেলে নজরুল ইসলাম (৪০) ও নূরে আলম (৩০)। আহত দুইজনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এই ঘটনায় গুরুতর আহত নজরুল ইসলামকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ও আহতের স্বজনরা জানান, আজ সকালে স্থানীয় সন্ত্রাসী মোবারক ও সেলিমের নেতৃত্বে প্রায় ১৫জনের একটি সন্ত্রাসী দল নজরুলকে বাড়ি থেকে তাদের সাথে বাজারের যাওয়ার কথা বলে। এ সময় নজরুল বাজারে যাওয়ার ব্যাপারে অসম্মতি জানালে ওই সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তার উপর হামলা চালায়। সন্ত্রাসীদের এলোপাথারী মারধোরে সে ডাকচিৎকার করলে তার বাবা ও ছোট ভাই তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাদের উপরও হামলা করে সন্ত্রাসীরা। এসময় তাদের হামলায় ছোট ভাই নূরে আলম আহত হয়। পরে আশপাশের লোক এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত দুই ভাই নজরুল ও নূরে আলমকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়। সেখানে চিকিৎসা শেষে গুরুতর আহতাবস্থায় নজরুলকে হাসপাতালে ভর্তি করা হয়।

আহত নজরুল ইসলাম বলেন, মোবারকের নেতৃত্বে আমার উপর অন্যায়ভাবে তারা হামলা করেছে। সে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম ও ইয়াবা ব্যবসা করে। আমি এই হামলার সঠিক বিচার চাই।

এই রিপোর্ট লেখা পর্যন্ত আহত পরিবারের পক্ষ থেকে শিবপুর মডেল থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

এবিএন/সুমন রায়/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm