আজকের শিরোনাম :

দেবহাটায় উন্নয়ন মেলা উপলক্ষে ইউএনওর প্রেস বিফ্রিং

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০১৮, ১৮:৫৫

দেবহাটায় উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহষ্পতিবার থেকে ৩ দিনব্যাপী জাতীয় উন্নয়ন মেলা উপলক্ষ্যে আজ বুধবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের পক্ষ্যে দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল আসাদ দেবহাটায় কর্মরত সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল আসাদ। ইউএনও এসময় সাংবাদিকদেরকে জানান, বিগত বছরের মতো এবারো ৪র্থ বারের মতো উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা মুক্ত মঞ্চ প্রাঙ্গনে ৩দিনব্যাপী এই মেলা অনুষ্ঠিত হবে। মেলায় সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান, কারা অধিদপ্তর, ফায়ার সার্ভিস, ব্যাংক, বীমা ও পাসপোর্ট অফিস সহ মোট ৫২ টি স্টল প্রদর্শন করা হবে।

ইউএনও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সার্বিক উন্নয়নের চিত্র প্রদর্শনের পাশাপাশি মেলায় টেসই উন্নয়ন, বঙ্গবন্ধু ও আজকের বাংলাদেশ, শেখ হাসিনার ১০টি ব্রান্ড, জলবায়ু ঝুকি মোকাবেলা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও চিত্র প্রদর্শন করা হবে।

অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে প্রভাষক ও দৃষ্টিপাতের নির্বাহী সম্পাদক আবু তালেব মোল্লা, প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক প্রভাষক রাজু আহমেদ, সুমন বাবু, আবু তালেব, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, কে.এম রেজাউল করিম, প্রভাষক ইয়াছিন আলী, সুজন ঘোষ, লিটন ঘোষ বাপী, দিপঙ্কর বিশ^াস, সজল ইসলাম, মোসলেম আলী প্রমুখ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এবিএস/আর.কে.বাপ্পা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ