সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখে বিএনপি‘র গায়ে জ্বালা ধরেছে : হানিফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২১, ১৯:০৪

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা, আমৃত্য সভাপতি ও সাবেক সংসদ সদস্য সদ্য প্রয়াত আফাজ উদ্দিন আহমেদ এর স্বরণ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতাকালে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুবুল আলম হানিফ এ কথা বলেন।

 তিনি আরো বলেন, বিএনপি বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থার কোন উন্নয়ন করেনি। বর্তমান সরকার প্রতিটি মানুষের ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছে। যোগযোগ ব্যবস্থার উন্নয়ন করেছে। দুঃখী মানুষের জন্য গৃহ নির্মাণ করে দিচ্ছে। এসব দেখে বিএনপি‘র গায়ে জ্বালা ধরে গেছে। তাই তারা এখন নানা বাহানা খুজছে। স্বরণ সভায় মরহুম আফাজ উদ্দিন আহমেদ এর দীর্ঘ ৫০ বছরের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করেন মাহবুবুল আলম হানিফ।
দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বুধবার বেলা ৩ টায় দৌলতপুর উপজেলা আওয়ামলীগের আয়োজনে দৌলতপুর সরকারী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশা‘র সভাপতিত্বে স্বরণ সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান,

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, , কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, সদ্য প্রয়াত আফাজ উদ্দিন আহমেদ এর পুত্র ও দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এজাজ আহমেদ মামুন। দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন রিমন এর সঞ্চালনায় এ স্বরণ সভায় স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। শেষে আফাজ উদ্দিন আহমেদ এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।  
 

এবিএন/জহুরুল হক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
ksrm