আজকের শিরোনাম :

সাপাহারে ইউপি চেয়ারম্যানের রুমে চুরি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০১৮, ১৭:৫৩

নওগাঁর সাপাহারে শিরন্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের রুমে জানালার গ্রীল ভেঙ্গে এক দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

গতকাল মঙ্গলবার দিবাগত রাতের কোন একসময় এ চুরির ঘটনা ঘটে। চেয়ারম্যানের রুমের পিছনের জানালার গ্রীল ভেঙ্গে রুমে প্রবেশ করে ড্রয়রের তালা ভেঙ্গে ৮০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোরেরা।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় অফিসের কাজ শেষ করে চেয়ারম্যান মাও: আব্দুল বাকী তার অফিস রুমের দরজা-জানালা বন্ধ করে বাসায় চলে যায়। প্রতিদিনের ন্যায় ওই দিনও একজন গ্রাম পুলিশ নাইট গার্ডের দায়িত্বে থেকে তার রুমে ঘুমিয়ে থাকে।

সুযোগ বুঝে চোরেরা পরিষদের চেয়ারম্যানের ঘরের পিছনের জানালায় সিঁদ কাটার অস্ত্র দিয়ে জানালা ও জানালার গ্রীল ভেঙ্গে ঘরে প্রবেশ করে। তারা ঘরে থাকা একটি আলমারির দরজাও ভেঙ্গে ফেলে অফিসের বিভিন্ন ফাইলপত্র তছনছ করে মেঝেতে ফেলে রাখে এবং টেবিলের ড্রয়ারের তালা ভেঙ্গে ড্রয়ারে থাকা গ্রাম আদালতের শালীশের ৫০ হাজার ও চেয়ারম্যানের ব্যক্তিগত ৩০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

 সকালে পরিষদের সামনের দিকে সব ঠিক ঠাক রয়েছে দেখে রাতে নাইট গার্ডে দায়িত্বে থাকা গ্রম পুলিশও তার বাসায় চলে যায়। সকালে স্থানীয় লোকজন পরিষদের পিছনের জানালা ভাঙ্গা ও মেঝেতে কাগজপত্র এলোমেলো অবস্থায় পড়ে থাকতে দেখে চেয়ারম্যান কে সংবাদ দেন। সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজা খুলে দেখে তার ড্রয়ারে রাখা ৮০ হাজার টাকা নেই।

সংবাদ পেয়ে সাপাহার থানার ওসি তদন্ত মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ ঘটনা স্থল পরিদর্শন করেছেন।


এবিএস/নয়ন বাবু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ