আজকের শিরোনাম :

নরসিংদীতে বাসচাপায় স্কুলছাত্র নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২১, ১৩:০৭

নরসিংদীর বেলাবতে ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ড এলাকায় বাসচাপায় আতিকুল ইসলাম(১৫) নামে ৯ম শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (৬ অক্টোবর) রাত নয়টার দিকে উপজেলার বারৈচা বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আতিকুল ইসলাম (১৫) রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের গোপালপুর গ্রামের জামাল মিয়ার ছেলে। সে উত্তর বাখরনগর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী।
   
স্থানীয় এলাকাবাসী ও ভৈরব হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, নরসিংদী থেকে একটি যাত্রীবাহি বাস ঢাকা-সিলেট মহাসড়ক ধরে বেলাব উপজেলার বারৈচা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বাসে থাকা ২-৩ জন যাত্রীর সাথে বাস ড্রাইভারের ভাড়ার টাকা নিয়ে বাকবিতন্ডা হয়।

এ সময় ড্রাইভার ও যাত্রীদের কথাকাটি দেখতে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা লোকজন জড়ো হয়ে পড়ে। সবার সাথে নিহত আতিকুলও দাঁড়িয়ে ছিলো। এমন সময় হঠাৎ করে বাসের ড্রাইভার বাসটি চালাতে শুরু করলে আতিকুল বাসের নিচে চাপা পড়ে। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হয় সে। পরে স্থানীয়দের সহায়তায় ভৈরব হাইওয়ে পুলিশ ঘাতক বাস ও তার চালককে আটক করে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন  বলেন, আমরা ইতোমধ্যে বাস ও বাস ড্রাইভারকে আটক করেছি। তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে। অন্যদিকে, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের  প্রস্তুতি নেয়া হচ্ছে।

এবিএন/সুমন রায়/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ