আজকের শিরোনাম :

উন্নয়নের প্রতিক নৌকা: এমপি ওমর ফারুক চৌধুরী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০১৮, ১০:৫৩

গোদাগাড়ী উপজেলার ২নং মোহনপুর ইউনিয়নের জৈটা বটতলায় ২নং মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (২ অক্টোবর) বেলা ১১ টার সময় বর্ধিত সভায় সভাপতিত্ব করেন অত্র ইউনিয়নের সভাপতি আহসান হাবীব বুলবুল হাজী।

প্রধান অতিথি ছিলেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর)। সভায় প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বর্তমান সরকারেরর সময় ফারুক চৌধুরীর নেতৃত্বে ব্যাপক উন্নয়ন হয়েছে, আমরা সেই উন্নয়নগুলো সামনে রেখে জনগনের কাছে ফারুক চৌধুরীর জন্য নৌকা প্রতীকে ভোট চাইব এবং বিপুল ভোটে বিজয়ী করার জন্য সবাই কাজ করব।

প্রধান অতিথির বক্তব্যে ওমর ফারুক চৌধুরী বলেন, আমাদের কিছু ভুল ত্রুটি থাকতে পারে, কিন্তু মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কোন ভুল নেই। তাই আগামী নির্বাচনে আমাদের বিজয়ের জন্য নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধান মন্ত্রীকে আবারও প্রধান মন্ত্রীর চেয়ারে বসাতে হবে। বক্তব্যের শুরুতে তিনি বর্তমান সরকারের বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন তুলে ধরেন।

সভায় আরো উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলার আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, মহিলা লীগের সভানেত্রী সুফিয়া খাতুন মিলি, উপজেলা আ' লীগের যুগ্ম সাঃ সম্পাদক জয়নাল আবেদিন জনিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সঞ্চালনা করেন অত্র ইউনিয়নের যুগ্ম সাঃ সম্পাদক গোলাম মাওলা রঞ্জু। এরপরে তিনি হাটগোবিন্দপুর, পাকা, দোগাছী এবং চান্দলাইয়ে পথ সভা করবেন।

এবিএন/শামসুজ্জোহা বাবু/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ