আজকের শিরোনাম :

আশুলিয়ায় গৃহবধূকে হত্যার পর ঝুলিয়ে রাখার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ অক্টোবর ২০১৮, ১৮:০৮

ঢাকার সাভারের আশুলিয়ায় গৃহবধূকে হত্যার পর সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে ।

এ ঘটনায় নিহত গৃহবধূর ভাই বাদী হয়ে আজ মঙ্গলবার (২ অক্টোবর) দুপুরে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এর আগে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে সালমা আক্তার মুক্তি (২৪) নামের ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সালমা গোপালগঞ্জের ইউসুফ আলীর মেয়ে। সে আশুলিয়ার ভাদাইল এলাকায় সুরুজের বাড়িতে তার স্বামীর সঙ্গে ভাড়া বাড়িতে থাকতো।

নিহতের ভাই মাহবুবুর রহমান বলেন, গত এক বছর আগে একই এলাকার সুমনের সঙ্গে আমার বোন সালমার বিয়ে হয়। সুমন আশুলিয়ার ভাদাইল এলাকায় থেকে ডিইপিজেডের একটি পোশাক কারখানায় কাজ করে।

 এ কারণে দুই মাস আগে তার স্ত্রীকেও আশুলিয়ায় নিয়ে আসে সুমন। এদিকে বেশ কিছু দিন ধরে ভাদাইল এলাকায় এক নিকট আতœীয়ের স্ত্রীর সঙ্গে সুমনের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। গত কয়েক দিন আগে সুমনের স্ত্রী বিষয়টি বুঝতে পারলে এ বিষয়ে কাউকে না বলার জন্য বলে সুমন । এ ছাড়াও এ বিষয়ে কাউকে জানালে প্রাণ নাশেরও হুমকি দেয় সুমন।

নিহতের ভাই অভিযোগ করে আরও বলেন, পরকীয়ার বিষয়টি দেখে ফেলায় আমার বোনকে হত্যার পর লাশ কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে।

পুলিশ জানায়, বুধবার বিকালে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । রিপোর্ট পাওয়ার পর এটি হত্যা না আত্মহত্যা সে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

আশুলিয়া থানার পরিদর্শক ওসি তদন্ত জাবেদ মাসুদ বলেন, এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এবিএন/সোহেল রানা খান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ