আজকের শিরোনাম :

ঘাটাইলে চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২১, ১৪:৩৯

টাঙ্গাইলের ঘাটাইলে ছাগল চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে ৪ ছাগল চোর। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার বিকালে উপজেলার সন্ধানপুর ইউনিয়নের গুইয়াগম্ভীর এলাকায়।

জনতা এক মহিলাসহ ৪ ছাগল চোরকে গণপিটুনি দিয়ে সন্ধ্যায় পুলিশে সোপর্দ করেছে।

সন্ধানপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম ও এলাকাবাসী জানায়, উপজেলার গুইয়াগম্ভীর গ্রামের রজব আলীর ছেলে মিনহাজ এক অপরিচিত ব্যাক্তিকে একটি ছাগল পাকা রাস্তার পাশে দাড় করানো সিএনজিতে উঠাতে দেখতে পায়। এসময় সে এগিয়ে গেলে এই ব্যাক্তি পালানোর চেষ্টা করে। তখন সে আশে পাশের লোকজনের সহায়তায় ওই ব্যাক্তি ও  সিএনজিতে থাকা আরো তিন ব্যাক্তিকে আটক করে। জনতা সিএনজিতে থাকা চারটি ছাগল উদ্ধার করে। আটককৃত ব্যাক্তিরা বিভিন্ন জায়গা থেকে ছাগলগুলো চুরি করে নিয়ে এসেছে বলে স্বীকার করে। তখন উত্তেজিত জনতা মহিলাসহ চার ছাগল চোরকে গণপিটুনি দিয়ে সন্ধানপুর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে নিয়ে যায়।

ইউপি চেয়ারম্যান ও স্থানীয়দের কাছে দেয়া চোরদের দেয়া তথ্য মতে আটককৃত ছাগল চোররা হল সিরাজগঞ্জ জেলা সদরের সায়েদাবাদ গ্রামের ছবেদ আলীর ছেলে জয়নাল আবেদীন(৫৫), মতি মিয়ার ছেলে আবুল কালাম(৩৮) ছবদের আলীর ছেলে শাহাদত হোসেন (৪০) এবং পাইকশা গ্রামের আঃ লতিফের মেয়ে রুপা খাতুন (২৫)।

গুইয়াগম্ভির গ্রামের মিনহাজ জানায়, চুরি করে সিএনজিতে ওঠানো ছাগলটি ছিল আমাদের গ্রামের বীর মুক্তিযোদ্ধা আঃ ছামাদের। প্রবাদে আছে ১০ দিন চোরের একদিন সাবুধের। চুরি করা চারটি ছাগল তাদের সিএনজিতে ছিল। ৫ নম্বর ছাগলটি চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা খেয়েছে চোরের দল।

ধৃত চোর জয়নাল আবেদীন জানান, তারা ছাগল চারটি টাঙ্গাইলের ঘাটাইল ও ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার সীমান্তবর্তী বিভিন্ন গ্রাম থেকে চুরি করে নিয়ে এসেছে।

খবর পেয়ে সন্ধ্যায় ঘাটাইল থানার পুলিশ উপজেলার কুশারিয়ায় অবস্থিত সন্ধানপুর ইউনিয়নের অস্থায়ী কার্যালয় থেকে জনতার হাতে আটক চার ছাগল চোর ও উদ্ধার হওয়া ছাগল থানায় নিয়ে যায়।
ঘাটাইল থানার এসআই মাহফুজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 
এবিএন/নজরুল ইসলাম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ