আজকের শিরোনাম :

ভুরুঙ্গামারীতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৮

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ভয়াবহ অগ্নিকান্ডে একটি বসত বাড়ী সহ প্রায় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সোনাহাট সেতুর পূর্বপাড়ে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ছিটপাইকেরছড়া গ্রামের সোনাহাট সেতুর পূর্বপাড়ে মুনতাজ আলীর বাড়ীতে এ দূর্ঘটনা ঘটে। অগ্নিকান্ডে বসত বাড়ীর ৩টি ঘর ও ঘরে থাকা নগদ টাকা, আসবাবপত্র সহ অন্যান্য মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়।

প্রতক্ষদর্শী মাইদুল, জুলহাস জানান, রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুন মুহুর্তেই চারিদিকে ছড়িয়ে পড়লে পাশ্ববর্তী নাগেশ্বরী উপজেলায় অবস্থিত ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

নাগেশ্বরী ফায়ার সার্ভিসের সাব-ষ্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান, রান্না ঘরের চুলার আগুন থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। অগ্নিকান্ডে আনুমানিক ৩ লক্ষ ২০ হাজার টাকার ক্ষতিগ্রস্থ মালামাল উদ্ধার করা হয়েছে এবং দেড় লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে।
 

এবিএন/এ এস খোকন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ