রুমায় ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:১৯

বান্দরবানের রুমা উপজেলায় রুমা জুনিয়র হাইস্কুলের ষাটোর্ধ্ব বয়সের প্রধান শিক্ষককে ধর্ষণ ও মোবাইল ফোনে নগ্ন ভিডিও ধারণের অভিযোগে গ্রেপ্তার করে কোর্টে চালান দেয়া হয়েছে।

ভিক্টিম এবং তার আত্মীয়দের মামলা দায়েরের প্রেক্ষিতে শুক্রবার রাতে গ্রেপ্তার করে রুমা থানা পুলিশ এবং আজ (শনিবার) সকালে বান্দরবান সদরে চালান করে।

বিষয়টি নিশ্চিত করেছেন রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল কাশেম চৌধুরী। শুক্রবার ভিক্টিম ও তার আত্মীয় স্বজন ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ করে প্রচারের অভিযোগে পর্ণোগ্রাফি আইনে এবং শিশু ও নারী নির্যাতন আইনে পৃথক দুটি মামলা দায়ের করে, ওই দিনই ধর্ষক সমর কান্তি দত্তকে গ্রেপ্তার করে রুমা থানা পুলিশ।

ভিক্টিমের অভিযোগ বহুদিন ধরে শিক্ষক সমর কান্তি দত্ত প্রাইভেট পড়ানোর সময় তাকেসহ অন্যান্য ছাত্রীদের বিভিন্ন ভাবে উত্যক্ত ও যৌন হয়রানি করে আসছিল। গত বৃহস্পতিবার (২৩ অগাস্ট) প্রাইভেট পড়ানো শেষে অন্যান্য ছাত্রীকে ছেড়ে দিলেও ধর্ষক সমর কান্তি দত্ত ভিক্টিম ছাত্রীকে কাজ আছে বলে অপেক্ষা করতে বলে, সবাই চলে গেলে তাকে ধর্ষণ করে এবং মোবাইলে ভিক্টিমের নগ্ন ভিডিও ধারণ করে। পরবর্তীতে ধর্ষীতার মোবাইলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমের মেসেঞ্জারে পাঠিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে।

জানা গেছে শিক্ষক নামের ধর্ষক ষাটোর্ধ্ব বয়সী সমর কান্তি দত্ত বহুদিন ধরেই পরীক্ষা পাস করিয়ে দেয়া সহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে ছাত্রীদের অনৈতিক নোংরা প্রস্তাবের ইঙ্গিত দিতেন। রুমার সচেতন অভিভাবকরা জানিয়েছেন, স্কুল কলেজের ছাত্রীরা শিক্ষকদের কাছ থেকে এমন নোংরা এবং চরম অনৈতিক আচরণ পেতে থাকলে পড়ালেখায় তারা আগ্রহ হারিয়ে ফেলবে, ছাত্রীদের মানসিক সমস্যা সহ বিভিন্ন সমস্যা তৈরি হবে, যা সমাজ এবং দেশের জন্য অত্যন্ত ক্ষতিকর। তারা ধর্ষকের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন।

এবিএন/চনুমং মারমা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm